Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Amber Heard

গাছ থেকে ঝুলছে আবরণহীন তরুণীর দল! অ্যাম্বার হার্ডের যৌনতার আসরে থাকতেন ইলনও

অ্যাম্বার হার্ড আবারও শিরোনামে। এ বার বিষয়, তাঁর আয়োজিত উদ্দাম যৌনতার আসর। যে আসরে কী কী হত, তার বিস্তারিত বিবরণ পড়ে চোখ কপালে উঠতে বাধ্য। সেখানে মাঝেমাঝেই হাজির থাকতেন ইলন মাস্ক।

আবারও শিরোনামে অ্যাম্বার হার্ড।

আবারও শিরোনামে অ্যাম্বার হার্ড। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৯
Share: Save:

জনি ডেপের সঙ্গে আইনি বিবাদ এখন অতীত। অ্যাম্বার হার্ড আবারও শিরোনামে। এ বার বিষয়, তাঁর আয়োজিত উদ্দাম যৌনতার আসর। যে আসরে কী কী হত, তার বিস্তারিত বিবরণ পড়ে চোখ কপালে উঠতে বাধ্য। এহ বাহ্য, সেই আসরের আতিথেয়তা নিতে মাঝেমাঝেই হাজির হতে দেখা যেত টেসলা ও স্পেসএক্সের কর্ণধার ইলন মাস্ককেও। সংবাদমাধ্যমে এমনই দাবি করা হয়েছে।

গাছ থেকে ঝুলছেন আবরণহীন তরুণীরা। মঞ্চের মতো একটি জায়গায় পরস্পর ঘনিষ্ঠ আলিঙ্গনরত আরও কয়েক জন উদ্ভিন্নযৌবনা। একেবারে মাঝে সিংহাসনের মতো আসনে উপবিষ্ট অ্যাম্বার হার্ড। এমনই ছবি ধরা পড়েছে জনপ্রিয় ইনস্টা ইনফ্লুয়েন্সার জেসিকা রিড ক্রসের লেখায়।

এই সমস্ত মাসিক আসরে ইলনের পাশাপাশি থাকতেন প্রযুক্তি ক্ষেত্রের দিকপাল থেকে শুরু করে সেরা আধিকারিক, সম্ভাবনাময় উদ্যোগপতিরা। পার্টিতে খাবার কী থাকত, সে সম্পর্কে বিশদ কিছুই জানাননি জেসিকা। শুধু বলেছেন, মদ, উদ্দাম যৌনতা এবং নিষিদ্ধ মাদক ‘এমডিএমএ’র ছড়াছড়ি। আর গোটা বিষয়টিতে ‘রিং মাস্টার’-এর ভূমিকায় থাকতেন অ্যাম্বার। প্রতিটি বিষয় ঘটত তাঁর চোখের সামনে। ‘অ্যাকোয়াম্যান’ তারকার অনুমতি ভিন্ন নড়ত না গাছের পাতাটিও। তিনিই নাকি ঠিক করে দিতেন, ভিডিয়ো রেকর্ডিংয়ের সময় ঠিক কার দিকে তাকিয়ে থাকবে ক্যামেরার লেন্স। জেসিকার লেখায় দাবি করা হয়েছে, ইলন উপস্থিত থাকলে নাকি ক্যামেরা তাকিয়ে থাকত তাঁর দিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amber Heard Elon Musk Sex Party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE