Advertisement
১৭ জুন ২০২৪
Trina Wishes Neel

‘চলো একসঙ্গে বুড়ো হই’, বিচ্ছেদের গুঞ্জনের মাঝে নীলকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা তৃণার

কয়েক মাস ধরে টলিপাড়ায় গুঞ্জন। বিচ্ছেদ হচ্ছে নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার। কিন্তু বিবাহবার্ষিকীর দিন সব হিসাব উল্টে গেল।

Second Marriage Anniversary of Neel Bhattacharya and Trina Saha

দ্বিতীয় বিবাহবার্ষিকীতে নীলকে বিশেষ শুভেচ্ছা তৃণার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৪
Share: Save:

৪ ফেব্রুয়ারি, তাঁদের বিয়ের দ্বিতীয় জন্মদিন। তার আগেই চারিদিকে নানা রকম কথা। কেউ বলছেন সম্পর্কে চিড়। কেউ আবার বলছেন সংসার ভাঙছে। টলিপাড়ার জনপ্রিয় জুটি তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যকে নিয়ে চর্চার শেষ। ২০২০ সালের এই দিনে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা।

কয়েক মাস আগে থেকেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন তাঁদের সম্পর্ককে ঘিরে। বিশেষত বিবাহবার্ষিকীর আগে নীলের দুবাই ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে আরও জোরালো হয়েছে সব জল্পনা। যদিও সব আলোচনাতে জল ঢেলে বিবাহবার্ষিকীর সকালে স্বামী নীলকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ভাগ করে নিলেন নিজেদের মিষ্টি ছবি।

চারিদিক আলোর ছটা। মাঝে দাঁড়িয়ে নীল-তৃণা। নায়কের পরনে হালকা গোলাপি রঙের পাঞ্জাবি এবং তৃণার পরনে শাড়ি। বাঙালি সাজে নিজেদের এই মিষ্টি ছবি ভাগ করে তৃণা লেখেন, “একসঙ্গে বুড়ো হতে চাই। দ্বিতীয় বর্ষের শুভেচ্ছা।”

নীলের সঙ্গে সম্পর্ক নিয়ে যত বারই তৃণাকে প্রশ্ন করা হয়েছে তাঁর একটাই উত্তর ছিল, “আমাদের মধ্যে সব ঠিক আছে। গুজব রটছে।” সকলকে ভুল প্রমাণ করতেই কি এমন পোস্ট দিলেন তৃণা? যদিও সে কথা স্পষ্ট নয়। তবে নিন্দকদের হিসেবনিকেশ কিছুটা হলেও যে এলোমেলো হয়ে গিয়েছে নায়িকার এই পোস্ট সেই আভাস দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neel Bhattacharya Trina Saha Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE