Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Amit Kumar

Amit Kumar: ১৯৭০ বা ’৮০-র দশকে ফিরে যেতে চান? সঙ্গ নিন অমিত কুমারের

অমিত কুমারের ফেসবুক পেজে তাঁর অনুরাগীরা একাধিক গান গেয়ে শোনানোর অনুরোধ জানান।

অমিত কুমার

অমিত কুমার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৯:৩২
Share: Save:

অনুরাগীদের অনুরোধে গান রেকর্ড করছেন কিশোর কুমারের পুত্র অমিত কুমার। পুরনো গানগুলি নতুন মোড়কে নিয়ে আসছেন গায়ক। শ্রোতাদের কখনও নিয়ে যাচ্ছেন ১৯৭০-এর দশকে, কখনও বা ১৯৮০-তে। সম্প্রতি মুক্তি পেয়েছে নতুন গানের ভিডিয়ো। ‘মুঝকো ইয়ে জিন্দগি লাগতি হ্যাঁ আজনবি’-র সুরে মাতলেন গায়কের অনুরাগীরা। ১৯৯০-এ মুক্তিপ্রাপ্ত ‘সইলাব’ ছবির এই গানটি লিখেছিলেন জাভেদ আখতার, সুর দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী।

অমিত কুমারের ফেসবুক পেজে তাঁর অনুরাগীরা একাধিক গান গেয়ে শোনানোর অনুরোধ জানান। এই প্রসঙ্গে গায়ক বললেন, ‘‘অনেকেই গানের অনুরোধ জানান। গান শুনতে চান আমার কাছ থেকে। কিন্তু মঞ্চে উঠে গান গাওয়া তো এখন অনির্দিষ্টকালের জন্য বন্ধ। তাই সবার ভরসা নেটমাধ্যম। বলা যেতে পারে, গোটা ডিজিটাল মাধ্যম। মনে হল, যে গানগুলোর অনুরোধ আসে, তার থেকে বেছে নিয়ে কিছু গান আবার নতুন করে রেকর্ড করে ফেলি।’’

‘বড়ে অচ্ছে লাগতে হ্যায়’ গানের ভিডিয়ো প্রথম প্রকাশ পায় ২০১৯-এ। সেটি জনপ্রিয় হওয়ার পরে সম্প্রতি ‘রোজ রোজ আঁখো তলে’ এবং প্রায় সব ভিডিয়োই লক্ষাধিক মানুষের নজরে এসেছে। একে একে আরও ভিডিয়ো মুক্তি পাবে। অমিত কুমার ইউটিউব চ্যানেল ইতিমধ্যে এক লক্ষ সাবস্ক্রাইবারের মাইল ফলক ছুঁয়ে ফেলেছে। চলতি বছরেই চ্যানেলটি মুক্তি পেয়েছে।

গানে মেতে গায়ক

গানে মেতে গায়ক

অমিতের কথায়, ‘‘নিজের গানের পাশাপাশি আমার প্রিয় পাশ্চাত্য গানেরও একটা কয়েকটি ভিডিয়ো করেছিলাম। খুব প্রশংসা পেয়েছিলাম। তার পর থেকে অনেকেই চাইতেন, আমি ইংরেজি গান গাই।’’ গায়কের আশ্বাস, কুমার ব্রাদার্স মিউজিক থেকে আগামী দিনেও তাঁর সুরে ও কণ্ঠে আরও গান মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Music Composer Amit Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE