Advertisement
১১ মে ২০২৪
Amitabh Bachchan

Amitabh Bachchan: সঙ্গীত রচয়িতা হিসেবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে বিগ বি’র, সৌজন্যে আর বাল্কির ছবি

আসছে আর বাল্কির নতুন ছবি। নতুন ছবির হাত ধরে প্রকাশ ঘটতে চলেছে এক অন্য অমিতাভের।

 নতুন ভাবে ধরা দিতে চলেছেন বিগ বি।

নতুন ভাবে ধরা দিতে চলেছেন বিগ বি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ২০:০৫
Share: Save:

‘চিনি কম’, ‘পা’, ‘শমিতাভ’— পরিচালক আর বাল্কি এবং অমিতাভ বচ্চনের বন্ধুত্ব বহু পুরনো। পরিচালকের গল্প বলার ধরন দর্শকের খুবই পছন্দ। ২৩ সেপ্টেম্বর আসতে চলেছে পরিচালকের নতুন ছবি ‘চুপ’। ‘চিনি কম’-এর পর আবারও এক প্রেমের সাইকো থ্রিলারের গল্প পর্দায় আনতে চলেছেন আর বাল্কি। যে ছবির মাধ্যমে আত্মপ্রকাশ ঘটবে সঙ্গীত রচয়িতা অমিতাভ বচ্চনের।

দীর্ঘ কয়েক দশক ধরে দর্শক মনে বিরাজ করছেন তিনি। আট থেকে ৮০ ভক্তের সংখ্যা অগুনতি। আবারও নতুন ভাবে ধরা দিতে চলেছেন বিগ বি। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক বলেন, “অনেকগুলো কারণের জন্য এই ছবি আমার জীবনে বিশেষ। এই ছবির মাধ্যমে সঙ্গীত রচয়িতা হিসেবে আত্মপ্রকাশ ঘটবে অমিতাভ বচ্চনের। ছবিটি দেখার পর খুব সহজাত ভাবে নিজের পিয়ানোয় সুর তোলেন বিগ বি। এই সুর তাঁর অনুভূতিরই বহিঃপ্রকাশ। আমার ছবির জন্য বিগ বি’র এই বিশেষ উপহার আমি ভুলব না।”

আর বাল্কির এই নতুন ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে সানি দেওল, দুলকির সলমন, পূজা ভট্ট-সহ আরও অনেকে। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE