Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Amitabh Bachcan

Amitabh Bachchan: এক ছবিতেই বলিউডের অতীত-বর্তমান-ভবিষ্যৎ, সৌজন্যে অমিতাভ বচ্চন

তিনটি ছবি। তিন প্রজন্ম। তিন চরিত্র। মাঝে কয়েক দশক। সবটাই বাঁধা পড়েছে এক ফ্রেমে।

স্মৃতির ঝুলি খুললেন অমিতাভ বচ্চন

স্মৃতির ঝুলি খুললেন অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৮:৪৬
Share: Save:

পাশাপাশি বসে তিন জন। ‘বিজয় দীননাথ চৌহান’, ‘বব বিশ্বাস’ এবং ‘ডিস্কো ডান্সার’। গুলিয়ে যাচ্ছে তো? যাওয়ারই কথা। তিনটি ছবি। তিন চরিত্র। মাঝে কয়েক দশক। সবটাই বাঁধা পড়েছে এক ফ্রেমে। ছবি এবং ক্যাপশন সৌজন্যে স্বয়ং বিগ বি!

বুধবার গভীর রাতে ইনস্টাগ্রামে স্মৃতির ঝাঁপি উপুড় করেছিলেন অমিতাভ বচ্চন। ‘অগ্নিপথ’ ছবির সেটে এক সঙ্গে বসে দুই সহ-অভিনেতা। অমিতাভ এবং মিঠুন চক্রবর্তী। মাঝে স্ট্রাইপ শার্ট, জিন্সে কৈশোরে পা রাখা অভিষেক বচ্চন। ছবিতে সাদা শার্ট, নীল প্যান্টে স্বভাবসিদ্ধ ঢংয়েই হাজির বলিউডের ‘শাহেনশা’। বোতাম খোলা কালো শার্ট-প্যান্টে অভিষেকের সঙ্গে গল্পে মত্ত ‘ডিস্কো ডান্সার’-এর ‘জিমি’।

‘ডিস্কো ডান্সার’ ছবির বয়স তখন বছর আটেক। অতীত। ‘বিজয় দীননাথ চৌহান’ হাতে গরম বর্তমান, ক্যানবন্দি। পর্দায় আসবেন ক’দিন বাদে। আর সদ্য কিশোর অভিষেক ‘বব বিশ্বাস’ হয়ে উঠবেন আরও তিন দশক পরে। অর্থাৎ ভবিষ্যৎ। এক ছবিতেই যেন ‘বিগ বি’ ছুঁয়ে দেখলেন বলিউডের কালচক্র! ফিরে দেখা ফ্রেমে ফেলে আসা দিন দেখে নেওয়ার সুযোগ হল অনুরাগীদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE