Advertisement
০২ মে ২০২৪
Ananya Panday

আদিত্যের সঙ্গে প্রেমের জল্পনা এখন সকলের মুখে মুখে, ধনতেরসেই সুখবর দিলেন অনন্যা পাণ্ডে

প্রকাশ্যে ঘোষণা না করলেও আদিত্য-অনন্যা যে সম্পর্কে রয়েছেন তা ‘ওপেন সিক্রেট’। এর মাঝেই নতুন পথচলার কথা জানালেন অনন্যা।

An image of Ananya Panday

অনন্যা পাণ্ডে। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ২৩:২৬
Share: Save:

আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডের প্রেমের জল্পনা সর্বত্র। গত কয়েক মাসে একাধিক বার একাধিক অনুষ্ঠানে সেই জল্পনাই উস্কে দিয়েছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কপূর। কর্ণের চ্যাট শোয়ে এসে আদিত্য ও অনন্যার প্রেমে সিলমোহর দিয়েছেন বান্ধবী সারা আলি খান। অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে তাঁর প্রেম ভাঙার পর অনন্যার মন জয় করছেন অভিনেতা আদিত্য রায় কপূর। দেশ-বিদেশের রাস্তায় দেখা গিয়েছে তাঁদের প্রেমের ঝলকও। সদ্য অনন্যার জন্মদিন উদ্‌যাপন করতে জুটিতে পাড়ি দিয়েছিলেন মলদ্বীপ। সেখান থেকে ফিরে এসে ‘কফি উইথ কর্ণ’-এর আদিত্যকে প্রশ্ন করতেই লজ্জায় রাঙা হয়ে নিজেকে অনন্যা কয় (বিনয়ী) কপূর বলেই সম্বোধন করেন। প্রকাশ্যে ঘোষণা না করলেও আদিত্য-অনন্যা যে সম্পর্কে রয়েছেন তা ‘ওপেন সিক্রেট’। এর মাঝেই সুখবর দিলেন অনন্যা। শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন সতীর্থরা।

এই ধনতেরস উপলক্ষে মুম্বইতে নতুন বাড়ি কিনলেন অভিনেত্রী। নতুন বাড়িতে গৃহপ্রবেশের পর ছবি দিয়ে অনন্যা লেখেন, ‘‘নতুন পথচলা শুরু… শুভ ধনতেরস।’’ ইনস্টাগ্রামের পাতায় গৃহপ্রবেশের ছবি দেন অভিনেত্রী। নারকোল ফাটিয়ে নতুন বাড়িতে ঢোকেন অনন্যা। ঠাকুরের পাশে হাত জোড় করে ছবি দেন তিনি। এই মুহূর্তে সিনেমার পাশপাশি বেশ কিছু নামী ব্র্যান্ডের প্রচার মুখ অনন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE