Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anjan Dutt

Murder By The Sea: কেকে বিতর্ক ফুরোতেই ‘হত্যা-রহস্যে’ ফাঁসলেন রূপঙ্কর! ব্যাগ গুছিয়ে পালাচ্ছেন পুরীতে?

সমুদ্রতটে খুন। তদন্তে মহিলা গোয়েন্দা! সত্যিই কোনও ভাবে দোষী রূপঙ্কর বাগচী?

অঞ্জন দত্ত, রূপঙ্কর বাগচি এবং অনন্যা চট্টোপাধ্যায়।

অঞ্জন দত্ত, রূপঙ্কর বাগচি এবং অনন্যা চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ২০:০৫
Share: Save:

একই সঙ্গে দু’দুটো বড় চমক। চমক এক, বুধবার থেকেই রূপঙ্কর বাগচী আবার ভাইরাল। তাঁর হাতে একটি বড় স্যুটকেস। গন্তব্য নাকি পুরী! এমনই জানিয়েছেন গায়ক। কেকে-বিতর্ক এবং অনুরাগীদের ক্ষোভের হাত থেকে নিস্তার পেতেই কি জায়গা-বদল গায়কের? টলিউড বলছে, না! কারণ নাকি আরও গুরুতর। গায়ক নাকি এ বার হত্যা-রহস্যে ফেঁসেছেন!

চমক দুই, মোহ এবং মায়া দুই-ই ছেড়ে গিয়েছে অনন্যা চট্টোপাধ্যায়কে। এ বার তাঁর নতুন পেশা। তিনি মহিলা গোয়েন্দা! তাঁর সহকারী এক পুরুষ।

এ দিকে, একা রূপঙ্কর নন, আরও একাধিক তারকাই নাকি এ ভাবে ব্যাগ গুছিয়ে পুরীর উদ্দেশ্যে রওনা দিয়েছেন। ব্যাপারটা কী? রহস্য ফাঁস করেছেন পরিচালক-অভিনেতা অঞ্জন দত্ত। হইচই ওয়েব প্ল্যাটফর্মে তিনি দ্বিতীয় রহস্য-রোমাঞ্চ সিরিজ নিয়ে আসছেন। নতুন সিরিজের নাম ‘মার্ডার বাই দ্য সি’। পুরীতে এক ধনী, সম্ভ্রান্ত পরিবার হাওয়া-বদলের জন্য গিয়েছেন। সেখানেই খুন পরিবারের কর্তা বিক্রম রায়। তদন্তের ভার মহিলা গোয়েন্দা অর্পিতা সেনের উপরে। সহকারী তাঁরই স্বামী রাজা সেন! এই মহিলা গোয়েন্দার ভূমিকাতেই দেখা দেবেন অনন্যা। তাঁর বিপরীতে অঞ্জন দত্ত। রূপঙ্কর এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

সমুদ্রপারে খুনখারাপি নতুন ঘটনা নয়। সত্যজিৎ রায়ের ‘হত্যাপুরী’র যাবতীয় রহস্য ঘনীভূত পুরীর সমুদ্রতটেই। অঞ্জন জানিয়েছেন, এ ক্ষেত্রেও একটি খুনের সঙ্গে একটি পরিবারের সবাই এবং পরিচিতেরা কী ভাবে জড়িয়ে যাবেন— সেটাই এই সিরিজে দেখানো হবে। কাহিনি, চিত্রনাট্য এবং পরিচালনায় অঞ্জন নিজেই। ‘মার্ডার ইন দ্য হিলস’-ওর বর্ষপূ্তি হিসেবেই তাঁর নতুন উপহার, এ বার সমুদ্রতটে হত্যারহস্য! অনন্যা, অঞ্জন, রূপঙ্কর ছাড়াও সিরিজে এক ঝাঁক তারকা রয়েছেন। তালিকায় সুমন্ত মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, পায়েল সরকার, তৃণা সাহা, সুপ্রভাত দাস, নীল মুখোপাধ্যায় প্রমুখ। আবহ এবং গানে নীল দত্ত। প্রযোজনায় এসভিএফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE