• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মৃত্যুর এক মাস পর সুশান্তকে নিয়ে মুখ খুললেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে

main
সুশান্ত-অঙ্কিতা।

এক মাস মুখ খোলেননি। সুশান্ত মারা গেলে আলুথালু বেশে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন এক বার। মিডিয়ার ফোন ধরেননি। সুশান্তের কাছের মানুষেরা যখন একের পর এক সুশান্তকে নিয়ে পোস্ট করতে ব্যস্ত তখন সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে।

আজ মঙ্গলবার, সুশান্তের মৃত্যুর ঠিক এক মাস পর অবশেষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অঙ্কিতা। না সুশান্তের ছবি নয়, কোনও আবেগঘন পোস্ট নয়...কোনও স্মৃতিচারণাও নয়। বাড়িতে ঠাকুরের আসনের সামনে একটি প্রজ্বলিত প্রদীপ। ক্যাপশনে লেখা, ‘ভগবানের সন্তান’।

ছিমছাম পোস্টেই অঙ্কিতা বুঝিয়ে দিয়েছেন তাঁর কাছে কে ভগবানের সন্তান? বুঝিয়ে দিয়েছেন সুশান্তকে আজও তিনি ভুলতে পারেননি।

আরও পড়ুন- ৩০ দিন তুমি নেই, কিন্তু আমাদের ভালবাসা আজীবনের: রিয়া

সুশান্ত মারা গেলে অঙ্কিতার ঘনিষ্ঠরা জানিয়েছিলেন, তিনি ভাল নেই। বারবার করেই নাকি জ্ঞান হারাচ্ছিলেন অঙ্কিতা। মানসিক ভাবেও একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। সুশান্তের শেষকৃত্যের দিন দেখা যায়নি অঙ্কিতাকে। কিন্তু তার পরের দিনই সাদা সালোয়ার পরে, উস্কোখুসকো চুলে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে পাপারাৎজির ফ্রেমবন্দী হয়েছিলেন অঙ্কিতা। সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে ঢুকতে গিয়ে পা টলে গিয়েছিল তাঁর। চোখ জুড়ে শূন্যতা, মুখ জুড়ে বিষাদের কালো মেঘ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

সুশান্তের শেষ প্রেমিকা রিয়া চক্রবর্তীকে যখন কাঠগড়ায় দাঁড় করিয়ে ক্রমাগত নেটাগরিকরা সুশান্তের ‘হত্যাকারী’ হিসেবে দায়ী করছিলেন ঠিক সেই সময়েই অঙ্কিতার জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভেসে আসছিল সমবেদনা, ভালবাসা... সুশান্ত-অঙ্কিতার প্রেমটা যে সবার বড় পছন্দের ছিল।

দু’জনের প্রথম দেখা ২০০৯ সালে। ‘পবিত্র রিস্তা’-র সেটে। রিল লাইফ কাপল ক্রমশ হয়ে গেলের রিয়েল লাইফ কাপল। প্রকাশ্যে দু’জনেই স্বীকার করে নিলেন, “ভালবাসি”। প্রায় সাত বছর সম্পর্কে ছিলেন তাঁরা। দুই বাড়ি থেকেই জানত। বিয়ে করারও কথা ছিল। কিন্তু আচমকাই তাঁরা জানান, ব্রেক আপ হয়ে গিয়েছে তাঁদের...একসঙ্গে নেই তাঁরা। ফ্যানেদের মন খারাপ হয়ে গিয়েছিল শুনে। ঠিক কী কারণে যে ব্রেক আপ হয়েছিল তা আজও অজানা... কেউ বলেন সুশান্তের উচ্চাকাঙ্খা, কেউ বলেন সুশান্তের জীবনে কৃতির এন্ট্রি। তবে প্রকাশ্যে এ নিয়ে কোনও দিনও কেউ মুখ খোলেননি।

সুশান্ত আর ফিরবেন না... আগামী দিনে অঙ্কিতার সম্বল শুধুই স্মৃতি, একসঙ্গে কাটান সেইসব মুহুর্তগুলো।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন