Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
Anupam Kher

স্বাস্থ্য নিয়ে সব জল্পনা উড়িয়ে কোভিড টিকা নিতে এলেন কিরণ, ছবি পোস্ট করলেন অনুপম

গত শুক্রবার কোভিড টিকার দ্বিতীয় ডোজ নিতে অনুপম এবং পরিবারের বাকি সদস্যদের সঙ্গে মুম্বইয়ের এক টিকাকরণ কেন্দ্রে পৌঁছেছিলেন অভিনেত্রী।

টিকা নিলেন কিরণ এবং অনুপম।

টিকা নিলেন কিরণ এবং অনুপম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৫:০৭
Share: Save:

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী কিরণ খের। মাস খানেক আগে কিরণের স্বামী অভিনেতা অনুপম খের টুইট করে জানিয়েছিলেন অভিনেত্রীর অসুস্থতার কথা। তবে অনুপমের দেওয়া তথ্যের বাইরেও কিরণের স্বাস্থ্য নিয়ে রটেছিল নানা গুঞ্জন। এ বার সে সবের অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই।

গত শুক্রবার কোভিড টিকার দ্বিতীয় ডোজ নিতে অনুপম এবং পরিবারের বাকি সদস্যদের সঙ্গে মুম্বইয়ের এক টিকাকরণ কেন্দ্রে পৌঁছেছিলেন অভিনেত্রী। টিকা নেওয়ার পর ছবিও তুলেছেন কিরণ। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অনুপম। দেখা যাচ্ছে, সাদা পোশাকে মুখে মাস্ক পরে দাঁড়িয়ে কিরণ। বরাবরের মতোই খুলে রেখেছেন তাঁর একঢাল চুল। সদাহাস্যময় কিরণের চোখেমুখে যদিও ক্লান্তির ছাপ স্পষ্ট। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী।

অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে সব গুঞ্জন উড়িয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টে অনুপম লিখলেন, ‘কিরণের স্বাস্থ্য নিয়ে অনেক গুজব রটেছে। সে সব কিছুই মিথ্যা। ও একদম ঠিক আছে। এমনকি, আজ দুপুরে টিকার দ্বিতীয় ডোজ নিল ও। নেতিবাচক খবর ছড়ানো থেকে বিরত থাকতে সকলকে অনুরোধ করব। ধন্যবাদ। সকলে সাবধানে থাকুন’।

গত নভেম্বর মাসে জানা যায়, কিরণের শরীরে বাসা বেঁধেছে এই মারণরোগ। তার পর থেকেই নিয়মিত চিকিৎসা চলছে তাঁর। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন অভিনেত্রী। নিজেদের এই লড়াইয়ের সময় কোনও রকম ভুয়ো খবর বরদাস্ত করতে নারাজ অনুপম। তাই নিজেই উদ্যোগ নিয়ে অবসান ঘটালেন সব জল্পনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.