×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৪ অগস্ট ২০২১ ই-পেপার

অর্জুন কপূরের বোন অংশুলাকে ধর্ষণের হুমকি!

সংবাদ সংস্থা
মুম্বই ২৮ নভেম্বর ২০১৮ ১৩:৩৭
দুই বোন জাহ্নবী এবং অংশুলার সঙ্গে অর্জুন কপূর।—ফাইল চিত্র।

দুই বোন জাহ্নবী এবং অংশুলার সঙ্গে অর্জুন কপূর।—ফাইল চিত্র।

ইন্টারনেটে সদা সতর্ক নীতি পুলিশের দল। পান থেকে চুন খসলেই হল। দলবেঁধে ঝাঁপিয়ে পড়ে তারা। সাধারণ মানুষ তো বটেই বিখ্যাত ব্যক্তিদেরও ছেড়ে কথা বলে না। এমনকি, প্রায়শই তা শালীনতার সীমা ছাড়িয়ে যায়। সম্প্রতি এমনই অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেতা অর্জুন কপূরের বোন অংশুলা কপূর। একটি অনুষ্ঠানে সত্ বোন জাহ্নবীর বদলে দাদা অর্জুন কপূরের পক্ষ নেন তিনি। যা মনে ধরেনি নেটিজেনদের একাংশের। তাই সোশ্যাল মিডিয়ায় অংশুলাকে হেনস্থা করতে শুরু করে তারা। এমনকি ধর্ষণের হুমকিও দেয়।

ঘটনার সূত্রপাত কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ শোয়ের একটি এপিসোড থেকে। প্রথমবার একসঙ্গে সেখানে হাজির হয়েছিলেন অর্জুন এবং জাহ্নবী। তাঁদের সঙ্গে একটি মজার গেম খেলেন কর্ণ। অর্জুন এবং জাহ্নবীকে পরিবারের যে কোনও সদস্যকে ফোন করতে বলেন। যে আগে ফোনে কাউকে ধরতে পারবে এবং তাঁকে কর্ণের সঙ্গে কথা বলাতে পারবে সেই জিতে যাবে বলে স্থির হয়। তড়িঘড়ি সত্ বোন অংশুলাকে ফোন করেন জাহ্নবী। কিন্তু পাশ থেকে অর্জুন তাঁকে বাধা দিতে শুরু করেন। অংশুলাকে কর্ণের সঙ্গে কথা বলতে নিষেধ করেন, যাতে জাহ্নবীর বদলে তিনি জিতে যান। প্রথমে কিছুই বুঝে উঠতে পারেননি অংশুলা। ব্যাপারটা বোধগম্য হলে অবশ্য দাদার পক্ষই নেন তিনি। জাহ্নবীর অনুরোধ সত্ত্বেও কর্ণের সঙ্গে কথা বলেননি তিনি।

তাতেই মেজাজ বিগড়ে যায় নেটিজেনদের। পরিচালক বনি কপূর এবং তাঁর ব্যক্তিগত জীবন কারও অজানা নয়। প্রথম পক্ষের স্ত্রী এবং দুই সন্তান অর্জুন ও অংশুলাকে ছেড়ে দ্বিতীয়বার শ্রীদেবীকে বিয়ে করেন তিনি। দ্বিতীয় পক্ষে দুই কন্যা সন্তান হয় তাঁর, জাহ্নবী এবং খুশি। যার জেরে এতদিন ছেলে ও বাবার মধ্যে মন কষাকষি ছিল। দু’তরফে তা নিয়ে কোনও লুকোছাপাও ছিল না। কিন্তু এ বছর ফেব্রুয়ারি মাসে শ্রীদেবীর মৃত্যুর পর ঘটনা অন্যদিকে মোড় নেয়। মা হারা জাহ্নবী এবং খুশির পাশে দাঁড়ান অর্জুন ও অংশুলা। তিক্ততা ভুলে বাবার সঙ্গেও সম্পর্ক জোড়া লাগিয়ে নেন। কিন্তু ছোট থেকে যেহেতু একসঙ্গে বড় হয়েছেন, বিপদে আপদে একে অপরের পাশে থেকেছেন, তাই অর্জুন-অংশুলা একে অপরের বেশি ঘনিষ্ঠ। যে কারণে কর্ণ জোহরের অনুষ্ঠানে দাদার পক্ষই নেন অংশুলা। সেটাই কাল হয়। নেটিজেনদের রোষের মুখে পড়েন তিনি।

Advertisement

আরও পড়ুন: রাক্ষসীর প্রেমে পড়েছেন কেউ? ‘মণিমল্লিকা’ বললেন…​

আরও পড়ুন: বিবাহবিচ্ছেদেও মিলল না রেহাই! অ্যাসিড ‘ছুড়ে’ ঝলসে দিল প্রাক্তন স্বামী​

তবে এ ব্যাপারে দিদির পাশে দাঁড়িয়েছেন জাহ্নবী। গতকাল একটি অনুষ্ঠানে তিনি-ই বিষয়টি সামনে আনেন। বলেন, ‘‘না জেনে না বুঝে মন্তব্য করা আজকাল ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নিছক মজার গেম খেলছিলাম আমরা। তা নিয়ে অংশুলাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় কারও আসল পরিচয় বের করা কঠিন তাই বলে সামান্যটুকু নীতিবোধ থাকবে না!’’


বোনের অপমান সহ্য করেননি অর্জুন কপূরও। নিজের টুইটার হ্যান্ডলে হেনস্থাকারীদের তীব্র আক্রমণ করেন তিনি। লেখেন, ‘‘মজা করছিলাম আমরা। তা নিয়ে আমার বোনকে হেনস্থা করা হবে জানতাম না। কিন্তু আমি এ সব সহ্য করব না। কেউ আমার বোনের ক্ষতি করতে চাইলে নিয়ম-কানুন মানব না আমি। তবে যারা এ সব করছে, তাদের মা-বোনকে যেন এমন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে না হয়।’ এ ব্যাপারে অর্জুনের পাশে দাঁড়িয়েছেন কর্ণ জোহর।

Advertisement