×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ এপ্রিল ২০২১ ই-পেপার

রিয়ার বিয়ের পরই এনগেজমেন্ট সেরে ফেললেন প্রাক্তন বয়ফ্রেন্ড অস্মিত!

নিজস্ব প্রতিবেদন
১৯ অগস্ট ২০১৭ ১৩:৪৯
অস্মিত ও মাহেক। ছবি: অস্মিতের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

অস্মিত ও মাহেক। ছবি: অস্মিতের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

প্রাক্তন প্রেমিকা রিয়া সেন বিয়ে করলেন। প্রায় সঙ্গে সঙ্গেই এনগেজমেন্ট সেরে ফেললেন রিয়ার প্রাক্তন প্রেমিক অস্মিত পটেল। তড়িঘড়ি এই এনগেজমেন্টের খবরকে অনেকে বলছেন কাকতালীয়। আবার অনেকে বিষয়টা এত সহজে মানতে নারাজ। নাম প্রকাশে অনিচ্ছুক বলি মহলের অনেকেই বলছেন, রিয়াকে জবাব দেওয়ার জন্যই যেন তাঁর বিয়ের খবর প্রকাশ্য আসার পরই এনগেজমেন্ট করে ফেললেন অস্মিত।

দেখুন, রিয়ার বিয়ের ফোটো অ্যালবাম

বেশ কিছু বছর আগে রিয়া ও অস্মিতের একটি এমএমএস ফাঁস হয় সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই তাঁদের সম্পর্কে জল্পনা শুরু হয় ইন্ডাস্ট্রিতে। যদিও তা নিয়ে কখনও কেউ মুখ খোলেননি। তবে সে সময় বিভিন্ন জায়গায় নাকি রিয়া-অস্মিতকে বহু বার এক সঙ্গে দেখা গিয়েছে। তারপর থেকেই সম্পর্কের গসিপ আরও বাড়তে থাকে।

Advertisement
গত শুক্রবার রিয়ার বিয়ের ছবি প্রকাশ্যে আসে। জানা যায় গত বুধবার পুণেতে বয়ফ্রেন্ড শিবম তিওয়ারির সঙ্গে বাঙালি মতে বিয়ে করেছেন রিয়া। গতকালই সোশ্যাল মিডিয়ায় বহু দিনের বান্ধবী অভিনেত্রী মাহেক চাহালের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অস্মিত। ক্যাপশনে লেখা ‘ও হ্যাঁ বলেছে।’ একই ছবি মাহেক শেয়ার করে লিখেছেন ‘ও আমার হৃদয় চুরি করেছে। এ বার আমি ওর পদবীটা নিয়ে নেব। আমি হ্যাঁ বলে দিলাম।’ !!!
!!!

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, এই মুহূর্তে স্পেনে ছুটি কাটাচ্ছেন অস্মিত-মাহেক। হঠাত্ করেই মাহেকের জন্য একটা আংটি নিয়ে যান অস্মিত। তাঁকে রোম্যান্টিক ভাবে সারপ্রাইজ দেন। বন্ধু থেকে প্রেমিক-প্রেমিকা হওয়ার জার্নিটা নাকি এনজয় করছেন তাঁরা দু’জনেই। দুই পরিবারও তাঁদের সম্পর্ক নিয়ে খুব আনন্দিত। দেশে ফিরেই নাকি তাঁরা বিয়ের দিন ঠিক করবেন।

Advertisement