Advertisement
০১ মে ২০২৪
PoriMoni in Kolkata

গুরুতর অসুস্থ পরীমণির পুত্র, চিকিৎসার জন্য তড়িঘড়ি ঢাকা থেকে কলকাতা এলেন অভিনেত্রী

পরীমণির ছেলে পদ্মের শারীরিক অবস্থা ভালে নয়। খবর অনুযায়ী, তারই চিকিৎসার জন্য বুধবার রাতে কলকাতায় এসেছেন অভিনেত্রী।

পুত্র পদ্মের সঙ্গে পরীমণি।

পুত্র পদ্মের সঙ্গে পরীমণি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১০:৩৬
Share: Save:

সম্প্রতি ফেসবুকে পরীমণি লিখেছিলেন খাবারে বিষক্রিয়া হওয়ায় অসুস্থ হয়েছেন তিনি ও তাঁর পরিবারের ৫ সদস্য। তবে গত কয়েক দিনে সবাই সুস্থ হলেও, পরীমণির ছেলে পদ্মর শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। খবর অনুযায়ী, পদ্মের শরীরে দু’ধরনের ভাইরাস ধরা পড়েছে। তারই চিকিৎসার জন্য বুধবার রাতে কলকাতায় এসেছেন অভিনেত্রী।

পরীমণির ছেলের অসুস্থতার কথা ফেসবুকে লিখেছেন পরিচালক চয়নিকা চৌধুরী। পরিচালক লিখলেন, ‘‘এভারকেয়ার হাসপাতালে টানা সাত দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরীমণি। পদ্ম খুব খুব অসুস্থ। তার দুটো ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মের জন্যে, পরীর জন্যে দোয়া করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে।পদ্ম খুব কষ্ট পাচ্ছিল। ইন্ডিয়ান ভিসা থাকলে সত্যি তোমার আর পদ্মের পথের সাথী হতাম, আমাকে বলতে হত না। তুমি তা জানো। আমি জানি, আমি সঙ্গে গেলে তোমার অনেক রিলিফ লাগত। তোমাকেও এই ভাবে ছেড়ে দিতে আমার ভাল লাগেনি। অনেক কান্না পাচ্ছে তোমাদের এয়ারপোর্টে বিদায় দেওয়ার সময়। পরী, আমি জানি তুমি ফাইটার।তুমি অনেক বুদ্ধিমতী, তুমি অনেক ধৈর্যশীলা মানুষ। তুমি একাই সব পারবে। আমি শিওর।তুমি জয়ী হয়েই আসবে। তোমার ছেলে বড় হয়ে তোমার এই জীবনের গল্প মনে রাখবে আর প্রাউড ফিল করবে। মা এত্ত ভালবাসা আর আশীর্বাদ তোমার আর পদ্মের জন্যে। সাবধানে থেকো। তোমার শুভাকাঙ্ক্ষীরা তোমার সঙ্গে সব সময় আছে, থাকবে।”

পরীমণির জীবনে একের পর এক ঝড়। গত বছরের শুরু থেকে দাম্পত্যজীবনে অশান্তি লেগে রয়েছে। তার পর সদ্য তিনি হারিয়েছেন দাদুকে। সম্প্রতি বরিশাল গিয়েছিলেন। সেখান থেকে ফিরে এসেই শরীর খারাপ পরীমণি ও তাঁর ছেলের। পরীমণি ফেসবুকে লিখেছিলেন, ‘‘শীতকালে সবাই খাবারদাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাক্টেরিয়া,ভাইরাস শীতের সময় এ সব থেকে সেফ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যে ভাবে ক্লিন করা হয়, সে ভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমাণে দুই-একটা বাইট নিয়েছিল ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালক-সহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হাসপাতালে। সবাই মোটামুটি রিকভার করলেও পদ্ম এখনও হসপিটালাইজড! নানুর বাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম।

১৯ জানুয়ারি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরীমণি অভিনীত নতুন ছবি ‘কাগজের বউ’। এ ছবির পরিচালকও চয়নিকা চৌধুরী। এর আগে অসুস্থতার কারণে ছবির প্রচারেও থাকতে পারেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE