Advertisement
০৬ মে ২০২৪
Pori Moni

ছেলেকে নিয়ে ইদে একা পরীমণি, স্বামী শরিফুল এর মাঝেই ঢাকা ছেড়ে কোথায় গেলেন?

এ বছর ছেলে রাজ্যের জীবনে প্রথম ইদ। কিন্তু ছেলের প্রথম ইদে বাবা শরিফুল রাজ পাড়ি দিলেন দ্বীপরাষ্ট্র মলদ্বীপে। খবর পেয়েই কী বললেন পরীমণি?

Bangladeshi Actress Pori Moni\\\\\\\'s Husband shariful Razz on maldives for vacation

(বাঁ দিকে) ছেলে রাজ্যকে কোলে নিয়ে পরীমণি। শরিফুল রাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৯:১০
Share: Save:

বেশ কিছু দিন ধরেই স্বামীর সঙ্গে থাকছেন না বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণি। গত বছরই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর থেকেই সংসারে টুকটাক অশান্তি লেগেই রয়েছে তাঁদের। স্বামী রাজ নাকি অভিনেত্রীকে শারীরিক নির্যাতন করেছেন, অভিযোগ করেন পরীমণি। এর মাঝেই তাঁদের জীবনে পুত্র রাজ্যের আগমন। ছেলের কথা ভেবেই নাকি এত দিন মানিয়ে-গুছিয়ে নিচ্ছিলেন সবটা। তবে রাজের ফোন থেকে তিন নায়িকার গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর থেকেই ছেলেকে নিয়ে একা থাকেন পরীমণি। এ বছর ছেলে রাজ্যের জীবনে প্রথম ইদ। বাবা কাছে নেই। মা পরীমণি ছেলেকে নিয়ে ইদ পালন করলেন। কিন্তু ছেলের প্রথম ইদে বাবা রাজ পাড়ি দিলেন দ্বীপরাষ্ট্র মলদ্বীপে। খবর পেয়েই কী বললেন পরীমণি?

বাড়িতেই ছেলেকে নিয়ে ইদ উদ্‌যাপন করলেন নায়িকা। এর মাঝেই জানা গেল ঢাকা ছেড়ে মলদ্বীপ পাড়ি দিয়েছেন শরিফুল। বাংলাদেশের সংবাদমাধ্যমকে অভিনেতা জানান, ক'দিনের জন্য মলদ্বীপ চললেন তিনি। সপ্তাহখানেক পরে ফিরবেন। তা হলে ইদে ছেলের রাজ্যের সঙ্গে কি আদৌ দেখা হল? সেই প্রসঙ্গে রাজ বলেন, ‘‘আমার মলদ্বীপ আসার পরিকল্পনা কয়েক দিন আগেই নেওয়া। তাই ইদের আগের দিন রাতে বনানীতে আমরা দেখা করি। রাজ্যকে নিয়ে পরী কেনাকাটা করতে বের হয়েছিল, সেখানেই আমাদের দেখা হয়। ইদের দিন দেখা কিংবা কথা, কিছুই হয়নি।’’

ও দিকে স্বামীর মলদ্বীপ ভ্রমণ প্রসঙ্গে পরীমণি বলেন, "ও তো যা খুশি করছে। নিজের মতো করেই চলছে। যেখানে খুশি যাচ্ছে। এ সবে আমার কী!" কিন্তু, মলদ্বীপ কি রাজ একাই যাচ্ছেন, না কি কোনও সঙ্গীও রয়েছেন? এই প্রসঙ্গে রাজ বলেন, ‘‘কেউ থাকলে তো ভালই হত। আমি একাই এসেছি। আমার একা একা ঘুরতে ভাল লাগে।’’

এ বছর ইদে দু’টি ওয়েব সিরিজ় মুক্তি পেয়েছে শরিফুল রাজের। একটি ‘রক্তজবা’, অন্যটি ‘ইনফিনিটি সিজ়ন ২’। তবে এ বছর পরীমণির কোনও ছবি মুক্তি পায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Shariful Raaz Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE