Advertisement
০৫ মে ২০২৪
Amar Boss movie update

শিবপ্রসাদ-নন্দিতার ছবিতে চাঁদের হাট, গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঐশ্বর্যা

রাখি গুলজারকে নিয়ে শহরে ‘আমার বস্‌’ ছবির শুটিং করছেন শিবপ্রসাদ-নন্দিতা পরিচালকদ্বয়। ছবিতে যোগ দিলেন আরও এক অভিনেত্রী।

Bengali actress Aishwarya Sen joins the starcast of ‘Amar Boss’ directed by Shiboprosad Mukherjee and Nandita Roy

অভিনেত্রী ঐশ্বর্যা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৯:৪৬
Share: Save:

এই মুহূর্তে শহরে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী রাখি গুলজ়ার। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের নতুন ছবি ‘আমার বস্‌’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে রাখি ছাড়াও টলিপাড়ার একাধিক অভিনেতা রয়েছেন। এ বার প্রকাশ্যে এল ছবির নতুন এক অভিনেত্রীর নাম।

এই ছবিতে রাখি ছাড়াও রয়েছেন টলিপাড়ার এক ঝাঁক অভিনেত্রী। রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রুতি দাস, সৌরসেনী মৈত্র এবং গৌরব চট্টোপাধ্যায়। ছবির বিষয় নিয়ে শুরু থেকেই শিবপ্রসাদ এবং নন্দিতা মুখে কুলুপ এঁটেছেন। শহরের বিভিন্ন অঞ্চলে চলছে ছবির শুটিং। সম্প্রতি এই ছবিতে যোগ দিয়েছেন অভিনেত্রী ঐশ্বর্যা সেন। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁর ফোন বেজে গিয়েছে। বুধবার ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে একপ্রস্ত শুটিং সারে ইউনিট। সূত্রের খবর, সেখানে ছিলেন ঐশ্বর্যা।

অল্প সময়ের মধ্যেই টলিউডে নিজের পরিচিতি তৈরি করেছেন ঐশ্বর্যা। এর আগে ‘দিলখুশ’ ছবিতে দর্শক তাঁকে দেখেছেন। পাশাপাশি একাধিক ওয়েব সিরিজ়েও অভিনয় করে চলেছেন তিনি। শিবপ্রসাদ-নন্দিতা জুটির সঙ্গে এটা অভিনেত্রীর প্রথম কাজ। এই ছবি ঐশ্বর্যাকে ভবিষ্যতে কতটা এগিয়ে দেবে তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE