×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ এপ্রিল ২০২১ ই-পেপার

বিনোদন

আসছে বিগ বস, দেখে নিন সম্ভাব্য সদস্যদের তালিকা

নিজস্ব প্রতিবেদন
১৮ অগস্ট ২০১৮ ০৯:২২
ফের আসছে ‘বিগ বস’। বাড়িতে নতুন সদস্যদের উষ্ণ অভ্যর্থনা জানাতে ফের তৈরি সলমন। চলতি বছরে ১৬ সেপ্টেম্বর থেকেই শোনা যাবে ‘বিগ বস’-এর ওই ব্যারিটোন ভয়েস। তবে এই সিজনে থাকছে চমক। একজন করে প্রতিযোগী তো থাকছেনই। সঙ্গে থাকছেন বেশ কিছু কাপল। পরিচয় করে নেওয়া যাক, এই ১২ তম সিজনের সম্ভাব্য প্রতিযোগীদের সঙ্গে।

সবেমাত্র গাঁটছড়া বেঁধেছেন শোয়েব ইব্রাহিম এবং দিপিকা কাকর। দু’জনেই টেলিভিশনের জনপ্রিয় মুখ। বিগ বস হাউসে ঝড় তুলতে তৈরি এই কাপল।
Advertisement
টেলিভিশনের জনপ্রিয় রাম আর সিতার জুটিকেও এই বছরে বিগ বস হাউসে দেখা যেতে পারে। কথা হচ্ছে দেবিনা বন্দ্যোপাধ্যায় আর গুরমিত চৌধুরির। দেবিনাকে আজকাল টিভির পর্দায় প্রায় দেখাই যায় না। অন্য দিকে গুরমিত হিন্দি ছবির কাজে হাত লাগিয়েছেন। জেপি দত্তের ‘পল্টন’ ছবিতে খুব শীঘ্রই দেখা যাবে গুরমিতকে।

এশিয়ার সেক্সিয়েস্ট উইমেনদের তালিকায় প্রথমের দিকেই রয়েছে তাঁর নাম। সেই নিয়া শর্মাই এই বছরে ঝড় তুলতে পারেন ‘বিগ বস’ হাউসে। সম্প্রতি নিয়াকে দেখা গিয়েছিল ‘খতরো কি খিলাড়ি’-তে। এ বার তাঁর দেখা মিলতে পারে ‘বিগ বস’ হাউসে।
Advertisement
‘পবিত্র রিশতা’-য় তাঁদের অভিনয় মন জয় করেছিল দর্শকদের। ‘নাচ বলিয়ে’তেও দর্শক পছন্দ করেছিল ঋত্বিক ধনজানি আর আশা নেগিকে। আর এখন এই জুটি আসতে পারে ‘বিগ বস’ ভক্তদের মনোরঞ্জন করতে।

সুখবিন্দর কউর থুড়ি রাধে মাকে দেখা যেতে ‘বিগ বস’-এর এই সিজনে। গত বছরেই ‘বিগ বস’-এর তরফে আমন্ত্রণ জানানো হয়েছিল রাধে মা-কে। কিন্তু ডেট নিয়ে সমস্যার কারণে আসতে পারেননি তিনি। আর তাই এই বছরে তাঁর থাকার সম্ভাবনা প্রবল।

টাঙ্গাবল্লি আর ঝাঁসি কি রানির প্রেম কাহিনি। ক্রাতিকা সেনগার আর নিকিতিন ধীর রিয়েল লাইফে প্রেমও করেছেন, বিয়েও করেছেন। বহু দিনই তাঁদের এক সঙ্গে দেখতে চাইছিলেন দর্শক। ‘বিগ বস’-এর সিজনেই হয়তো দেখা যেতে পারে তাঁদের।

সম্প্রতি তাঁদের বিয়ে নিয়ে বিস্তর বিতর্ক হয় সোশ্যাল মিডিয়াতে। আয়রন ম্যান মিলিন্দ সোমানকেও দেখা যেতে পারে এই ‘বিগ বস’ হাউসে। থাকতে পারেন মিলিন্দের বেটার হাফ অঙ্কিতা কোনওয়ারও।

বেশ কিছু দিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন মুনমুন সেন কন্যা রিয়া সেন। বহু দিন ধরেই ইন্ডাস্ট্রিতে তাঁর কামব্যাক নিয়ে জল্পনা। কিছুদিন যোগা নিয়েও ব্যস্ত ছিলেন অভিনেত্রী। ‘বিগ বস’ হাউসে দেখা মিলতে পারে রিয়ারও।