Advertisement
০২ মে ২০২৪
Anupam Kher

মুখ্যমন্ত্রীর পাড়ায় অনুপম খের, জবার মালা, লাল টিকার অনুপম সাজে বাংলা থেকে বার্তা দেশের জন্য

কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন বলিউড অভিনেতা অনুপম খের। রবিবার দুপুরে তিনি চলে আসেন কালীঘাট মন্দির চত্বরে। সেখানে পুজোও দেন অভিনেতা।

কালীঘাট মন্দিরে পুজো দিয়ে বেরোলেন অনুপম খের।

কালীঘাট মন্দিরে পুজো দিয়ে বেরোলেন অনুপম খের। ছবি : টুইটার থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৪:১৬
Share: Save:

কলকাতায় এসে সোজা কালীঘাটে হাজির হলেন বলিউড অভিনেতা অনুপম খের। একটি অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই থেকে এই শহরে এসেছেন ‘কাশ্মীর ফাইলস’ খ্যাত অভিনেতা। কেন্দ্রীয় শাসকদলের প্রচ্ছন্ন সমর্থক বলে পরিচিত অভিনেতা কলকাতায় এসেই কালীঘাটের মন্দিরে যান। ঘটনাচক্রে, যা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়া বলে পরিচিত। রবিবার দুপুরে কালীঘাটে পুজো দেন অনুপম। পরে মন্দির থেকে বেরিয়ে বলেন, ‘‘এখানে এসে খুব ভাল লাগছে। আমি দেশের ঐক্যের জন্য মায়ের কাছে প্রার্থনা করেছি। আমার বন্ধু সতীশ কৌশিকের আত্মার শান্তি কামনা করেও প্রার্থনা করেছি। জয় মা কালী।’’

তবে কালীঘাটে এলেও অনুপম মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন কি না, তা জানা যায়নি। অনুপম যে অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছেন, তা রবিবারই হওয়ার কথা। সেখানে যাওয়ার আগেই তিনি হাজির হন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতার বাড়ি থেকে অনতিদূরেই কালীঘাট মন্দির চত্বরে। মেরুন লম্বা ঝুলের কুর্তা এবং সাদা পাজামা পরে এসেছিলেন অনুপম। অভিনেতাকে দেখতে ভিড় উপচে পড়ে মন্দির চত্বরে। একটি ভিডিয়োয় ধরা পড়েছে সেই দৃশ্য। অনুপম ভিডিয়োটি পোস্ট করেছেন তাঁর টুইটারে।

ভিডিয়োয় অনুপমকে দেখা যাচ্ছে হাত জোড় করে কালীঘাট মন্দির চত্বরে হাঁটতে। তাঁর গলায় একাধিক জবা ফুলের মালা মাথায় সিঁদুরের টিপ। অনুপম বলছেন, ‘‘আজ আমি কালীঘাট মন্দিরে মা কালীর দর্শনের জন্য এসেছি। সব ভক্তের সঙ্গে সাক্ষাৎ হল। সবার জন্য প্রার্থনা করেছি। আমার বন্ধু সতীশ কৌশিকের জন্য প্রার্থনা করেছি। এখানে আসতে পেরে আমি কৃতার্থ বোধ করছি।’’ মুখে না বললেও টুইটারের বিবরণে অনুপম জানিয়েছেন, তিনি দেশের ঐক্যের জন্য প্রার্থনা করেছেন।

উল্লেখ্য অনুপমের স্ত্রী অভিনেত্রী কিরণ খের বিজেপি সদস্য। প্রাক্তন সাংসদও। অনুপম অভিনীত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ কাশ্মীরের পণ্ডিতদের হত্যার ঘটনায় কেন্দ্রীয় সরকারের দৃষ্টিভঙ্গি প্রতিফলিত হয়েছে বলেও অভিযোগ করেছিলেন সরকার বিরোধীরা, যা নিয়ে বিস্তর বিতর্ক হয়। প্রত্যাশিত ভাবেই অনুপম ছবির বক্তব্যকেই সর্বত্র সমর্থন করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher kalighat Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE