Advertisement
০৩ মে ২০২৪
Deepika-Shah Rukh

হাতে পিস্তল, মুখ-হাত রক্তে মাখামাখি, দীপিকার ছবি পোস্ট করে কী লিখলেন শাহরুখ?

৫ জানুয়ারি দীপিকা পাড়ুকোনের জন্মদিন। এই বিশেষ দিনে নতুন দীপিকার হদিস দিলেন শাহরুখ খান। ‘পাঠান’ বিতর্কের মধ্যেই বিশেষ উদ্‌যাপন অভিনেত্রীর।

জন্মদিনে দীপিকাকে কী বার্তা দিলেন শাহরুখ?

জন্মদিনে দীপিকাকে কী বার্তা দিলেন শাহরুখ? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৮:১৩
Share: Save:

‘পাঠান’ বিতর্ক জারি। এর মধ্যেই ৩৭ তম জন্মদিন উদ্‌যাপন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। ৫ জানুয়ারি দীপিকার জন্মদিন। এক দিকে তাঁর ছবিকে কেন্দ্র করে দেশ জুড়ে চলছে ধুন্ধুমার কাণ্ড। তাঁর মধ্যেই নিজের সহ-অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না শাহরুখ খান।

হাত-পায়ে রক্তের চিহ্ন। পিস্তল উঁচিয়ে দাঁড়িয়ে দীপিকা। তাঁর এমনই অ্যাকশন অবতারের একটি ছবি পোস্ট করে শাহরুখ লেখেন, “আমার প্রিয় দীপিকা, আমি গর্বিত এই কয়েক বছরে তুমি নিজকে যে ভাবে তৈরি করেছ। তুমি এই ভাবেই নানা রূপে ধরা দিয়ে সকলের মন জয় করো,এটাই কামনা করব। শুভ জন্মদিন, অনেক ভালবাসা।”

অনেকেই আশা করেছিলেন, ‘পাঠান’ বিতর্ক নিয়ে অন্তত জন্মদিনের দিন কিছু বলবেন দীপিকা। তবে নায়িকার মুখে কুলুপ। যদিও এর মধ্যেই দর্শকের সঙ্গে কথোপকথনে মজেছিলেন শাহরুখ। কিন্তু এখনও পর্যন্ত দীপিকা কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, ছবিতে দীপিকার বিকিনি পরা নিয়ে তৈরি হয়েছে বিস্তর আলোচনা। সেন্সর বোর্ডের তরফে ‘পাঠান’কে মেরামত করার নির্দেশ এসেছে। সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) একটি বড় তালিকা পেশ করেছে। তবে কোথাও বলা নেই নায়িকার বিকিনি বদলাতে হবে কিংবা বিকিনির রং। সব কিছু ঠিক থাকলে শাহরুখ খানের অ্যাকশন ছবিতে দীপিকাকে সেই একই গেরুয়া বিকিনিতে দেখতে পাবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Shah Rukh Khan Pathaan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE