বলিউডের নতুন প্রজন্মের অন্যতম অভিনেতাদের নাম করলে প্রথম দিকেই উঠে আসবে ভিকি কৌশলের নাম।হ্যান্ডসাম হাঙ্ক শুধু নয়। এই মুহূর্তে মেধাবী অভিনেতাদের অন্যতম ভিকি কৌশল।

‘মাসান’, ‘রাজি’, ‘সঞ্জু’, ‘উরি’ প্রতিটি ছবিতে মন কেড়েছেন দর্শকদের। ভিকির কেরিয়ারগ্রাফের পাশাপাশি সংবাদের শিরোনামে উঠে আসছে তাঁর ব্যক্তিগত জীবনও। 

বলিউডের নায়িকাদের কাছেও নাকি বেশ জনপ্রিয় ভিকি। তিনি স্বীকার করেই নিয়েছিলেন হারলিন শেট্টির সঙ্গেই মন দেওয়া-নেওয়া হয়ে গিয়েছিল ‘মনমর্জিয়া’  অভিনেতার। কিন্তু সেই সম্পর্কেই নাকি চিড় ধরতে শুরু করেছে, আর তার জন্য নাকি দায়ী বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকর।

আরও পড়ুন: কঙ্গনা, দীপিকাদের পাশেও নজর কেড়েছেন বলিউডের এই নয়া সেনসেশন​

একটি টেলিভিশন শো’য়ে করণের প্রশ্নের উত্তরে ভিকি বলেছিলেন, ‘‘কমন ফ্রেন্ডের মাধ্যমে দু’জনের আলাপ হয়েছে। তবে এটা সবে ২০১৮ থেকেশুরু হয়েছে। এটা নিয়ে এখনও সেভাবে কথা বলার সময় আসেনি। আমরা সবে একে অপরকে জানার চেষ্টা করছি মাত্র। তবে সম্পর্কের শুরু থেকেই আমাদের একে অপরের প্রতি একটা অনুভূতি ছিল।’’

আরও পড়ুন: হোটেলে বাকি সাড়ে চার লক্ষ টাকা, না দিয়েই পালালেন অভিনেত্রী

হারলিনকে নিয়ে কথা বলার সময় যে ভিকির মুখ উজ্জ্বল হয়ে উঠত, তাঁর সঙ্গেই নাকি সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে ভিকির। হারলিন ইনস্টাগ্রামেও ভিকিকে আনফলো করে দিয়েছেন।

বিনোদনের জগতের নানা খবর পেতে এবং পুরস্কার জিততে চোখ রাখুন বিনোদন কুইজে

প্রথমে শোনা গিয়েছিল ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের ঘনিষ্ঠতা বাড়ার কারণেই নাকি হারলিনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছে। তবে এখন বলি সূত্র বলছে, ভূমি পেডনেকরের সঙ্গে ভিকির বিশেষ বন্ধুত্বই চিড় ধরিয়েছে ভিকি-হারলিনের সম্পর্কে।

আরও পড়ুন: চাচি ৪২০-এর সেটে ছোট্ট ফতিমা, ২২ বছরের পুরনো ছবি পোস্ট দঙ্গল গার্লের

পরিচালক ভানু প্রতাপ সিংহের একটি হরর ফিল্মে অভিনয় করছেন ভিকি। একটি ছোট চরিত্রে অভিনয় করছেন ভূমি পেডনেকরও। সেই ছবির শুটের সময় থেকেই নাকি ঘনিষ্ঠতা বেড়েছে ভূমি ও ভিকির। তার পর থেকেই হারলিন দূরে সরে গিয়েছেন ভিকির।

কর্ণ জোহর প্রযোজনা সংস্থার ছবি ‘তখত’-এ ভূমির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন ভিকি।  স্বাধীনতা সংগ্রামী উধম সিংহের চরিত্রে ভিকি এ বার কাজ করবেন সুজিত সরকারের ছবিতে।