Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tunisha Sharma

শীজ়ানের প্রেমে মগ্ন তুনিশা ট্যাটুতে কী লিখেছিলেন? সেটাই কি ছিল অশনি সঙ্কেত?

শীজ়ান খানের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন তুনিশা শর্মা। তাই এমন ট্যাটু করিয়েছিলেন। তাঁর সহ-অভিনেতা বিশাল জেঠওয়ার গলায় অন্য সুর।

কী লেখা ছিল তুনিশার ট্যাটুতে?

কী লেখা ছিল তুনিশার ট্যাটুতে? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১২:০৯
Share: Save:

অভিনেত্রী তুনিশা শর্মার অকালমৃত্যু ঘিরে একের পর এক তথ্য উঠে আসছে। দেখতে দেখতে সাত দিন পার। তুনিশার মৃত্যুর খবর মেনে নিতে পারছেন না তাঁর সহ-অভিনেতারাও। অভিনেতা বিশাল জেঠওয়া এবং তুনিশা ভাল বন্ধু ছিলেন। তাই তো বন্ধুর চলে যাওয়া মেনে নিতে পারছেন না বিশাল। এমন শক্ত মনে মেয়ে এমন সিদ্ধান্ত কী ভাবে সেই প্রশ্নই ঘুরে চলেছে তাঁর মাথায়।

তুনিশার সঙ্গে নিজের বেশ কিছু ছবি ভাগ করে নিয়ে বিশাল লেখেন, “তুমি তোমার ভালবাসার মানুষদের ছেড়ে এই ভাবে চলে যাবে আমি ভাবতে পারছি না। স্বপ্ন ছিল তুমি রাধা হবে আর আমি কৃষ্ণের চরিত্রে অভিনয় করব। প্রচুর অভিযোগ জমা হয়ে আছে। কত ইচ্ছাপূরণ হল না।” তুনিশা যে তাঁর প্রেমজীবন নিয়ে অনেকটা মগ্ন হয়ে পড়ছেন, আর কারও দিকে খেয়াল নেই , সেই বিষয়টা লক্ষ করেছিলেন বিশাল।

তুনিশার হাতের ট্যাটুতে লেখা ছিল, “সব কিছুর ঊর্ধ্বে ভালবাসা।” যাঁর মানে স্পষ্ট, শীজ়ানের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকাকালীন নিজের কথাও ভুলতে বসেছিলেন তিনি। আর তাতেই আপত্তি ছিল বিশাল। তিনি লেখেন, “আমি তোমার হাতের ট্যাটু লক্ষ করেছিলাম। খুব বলতে ইচ্ছা হচ্ছিল যে নিজেকে আগে ভালবাসো। তার পর অন্যকে ভালবাসবে। আর কোনও মানুষের প্রতি এতটাও মগ্ন হয়ে যেয়ো না যে, সেখানে নিজের সত্তাকে বিসর্জন দিতে হয়।”

শীজ়ানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই নানা রকম সমস্যার মুখোমুখি হতে হয়েছিল তুনিশা, এমনটাই দাবি তাঁর পরিবারেরও। তুনিশার মৃত্যু ‘লভ জিহাদ’-এর ফল, আগেই দাবি করেছিলেন অভিনেত্রীর কাকা। এ বার সেই প্রসঙ্গে বিস্ফোরক সব দাবি করলেন মৃতার মা। ধর্ম যাতে বাধা না হয়ে দাঁড়ায়, সে জন্য হিজাব পরতে শুরু করেছিলেন, আগেই জানান অভিনেত্রীর মা। এ বার বনিতা শর্মার অভিযোগ শীজ়ানের পরিবারের বিরুদ্ধে— তারা নাকি তুনিশাকে ব্ল্যাকমেল করত। শুধু তাই নয়, উর্দু শিখতে জোর করেছিল তারা। যদিও আসল কারণ এখনও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Bollywood Vishal Jethwa Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE