Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

বলি সেলেবদের জীবনের এই গোপন সত্যগুলি জানেন?

নিজস্ব প্রতিবেদন
০৮ এপ্রিল ২০১৮ ১৭:৪২
সব মানুষের জীবনেই কিছু না কিছু সিক্রেট থাকে। এমন কিছু ঘটনা, যা কারও সঙ্গেই শেয়ার করা যায় না। বলিউড সেলেবদের জীবনেও রয়েছে এমনই কিছু গোপন সত্য। বিভিন্ন সময় সাক্ষাত্কারে নিজেরাই সেকথা জানিয়েছিলেন তারকারা। গ্যালারির পাতায় রইল এমনই কিছু অবাক করা সেলেব সিক্রেটস।

করিনা কপূরের মতো ফ্যাশনিস্তা বলিউডে খুব কমই রয়েছে। একটি সাক্ষাত্কারে নায়িকা নিজেই জানিয়েছিলেন, ট্র্যাভেলের সময় একই জিনস অনেকবার ব্যবহার করেন তিনি। সেটা আবার না ধুয়ে।
Advertisement
অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন। নায়িকা নিজেই একবার এক সাক্ষাত্কারে শেয়ার করেছিলেন তাঁর ভয়াবহ অভিজ্ঞতার কথা।

দীপিকা পাড়ুকোন ও রণবীর কপূরের প্রেমকাহিনি সবারই জানা। কিন্তু জানেন কি, কেন তাঁদের সম্পর্ক ভেঙেছিল? রণবীর নিজেই স্বীকার করেছিলেন, ‘আমি আমার অনভিজ্ঞতা এবং ইমম্যাচিওরিটির জন্য সম্পর্ককে গুরুত্ব দিতে পারিনি...’।
Advertisement
বিদ্যা বালন ঘুষ দিয়েছিলেন। মু্ম্বইতে তাঁর নতুন বাড়ির রেজিস্ট্রেশনের সময় সরকারি অফিসারদের ঘুষ দিয়েছিলেন নায়িকা। একটি সাক্ষাত্কারে নিজেই জানিয়েছিলেন এই কথা।

বলিউডের অন্যতম সেরা নায়িকা। কিন্তু দীপিকা পাড়ুকোনই নাকি এক বার গভীর অবসাদের শিকার হয়েছিলেন। পরিস্থিতি এতটাই খারাপ ছিল যে, তাঁকে ওষুধ এবং দীর্ঘ কাউন্সেলিংয়ের মাধ্যমে সুস্থ হতে হয়েছিল।

গোবিন্দ মানেই নাচ ও কমেডি। তবে অভিনেতার জীবনেও রয়েছে এক গোপন সত্যি। নিজেই তিনি স্বীকার করেছিলেন তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা। যদিও কারও নাম জানাননি তিনি। তাঁর স্ত্রী সুনীতা অবশ্য সব ভুলে গোবিন্দকে দ্বিতীয় সুযোগ দিয়েছিলেন।

টুইটারে মাঝে মাঝেই বিতর্কিত পোস্ট করে খবরের শিরোনামে আসেন ঋষি কপূর। কিছুদিন আগেই তাঁর আত্মজীবনী ‘খুল্লম খুল্লা: ঋষি কপূর আনসেনসরড’-এ অভিনেতা লিখেছেন এক গোপন সত্যির কথা। ২১ বছর বয়সে ‘ববি’ ছবির জন্য ফিল্মফেয়ারে সেরা ডেবিউ অভিনেতার পুরস্কার পেয়েছিলেন তিনি। ঋষি জানিয়েছেন, ৩০ হাজার টাকা দিয়ে সেই পুরস্কার কিনেছিলেন তিনি।