Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বলিউডের এই হোয়াইট বিউটিদের দেখে চোখ ফেরাতে পারবেন না আপনিও

সংবাদ সংস্থা
মুম্বই ২৫ জুলাই ২০১৮ ০৯:২৬
সাদা কি শুধুই শোকের রং? উঁহু! কখনও শাড়ি, কখনও বা গাউন। আবার কখনও মিনি ড্রেস। সাদা রঙের পোশাকেই সবার মনে ঝড় তুলেছেন এই বলি নায়িকারা। দেখে নিন, সাদা পোশাকে কতটা মোহময়ী তাঁরা।

কঙ্গনা রানাওয়াত: বলিউডে ফ্যাশন ট্রেন্ডারদের অন্যতম কঙ্গনা। কিছু দিন আগেই মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে ক্লাসিক সাদা শাড়ি, আর কোঁকড়ানো চুলে স্নিগ্ধ তন্নু ওয়েডস মন্নু হিরোইনকে। ম্যাচিং জুতো, পছন্দের হ্যান্ডব্যাগও নিতে ভোলেননি।
Advertisement
বিপাশা বসু: সাদা একটা ব্লিংগি মিনিস্কার্ট আর মাথায় একটা ‘হেয়ার রিথ’। এত্ত সিম্পল লুকে থাকলেও চোখ ফেরানো যাচ্ছে না বিপাশার দিক থেকে।

দীপিকা পাড়ুকোন: সিম্পল একটা শর্ট ব্লিঙ্কিং সাদা পোশাক। কানে ছোট্ট টপ, আর ঠোঁটে হট রেড লিপস্টিক। ব্যস, তাতেই মাত করেছেন দীপিকা।
Advertisement
দিয়া মির্জা: প্রিয় রং সাদাতে প্রায়ই দেখা যায় এই নায়িকাকে। চিক অফ এই সাদা ড্রেসে, নো-মেক আপ লুকে দিব্যি মানিয়েছে কিন্তু দিয়াকে।

ক্যাটরিনা কইফ: বার্বি ফেস কেন বলা হয় তাঁকে তারই কি উত্তর দিচ্ছেন ক্যাট? কিউট, ছোট্ট এই সাদা পোশাকে কেমন লাগছে বলুন তো নায়িকাকে?

মালাইকা অরোরা: বডিকেন ড্রেসে কেমন লাগছে দুই সন্তানের জননী মালাইকাকে। ‘ছাঁইয়া ছাঁইয়া’ গার্লেরও প্রিয় রঙ নাকি সাদা।

প্রিয়ঙ্কা চোপড়া: অ্যাওয়ার্ড ফাংশন কিংবা সামাজিক অনুষ্ঠান, পিগি চপস কিন্তু সাদা রঙেই মাত করেছেন। অসংখ্য বার সাদা পোশাকে দেখা গিয়েছে ‘কোয়ান্টিকো’ অভিনেত্রীকে।

সোনাক্ষী সিংহ: ফ্যাশন নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন ‘আকিরা’ নায়িকা। জাঙ্ক জুয়েলারির সঙ্গে সাদা এই পোশাকটিতে বেশ লাগছে কিন্তু তাঁকে।

ঐশ্বর্য রাই: ফ্যাশন তাঁকে ফলো করে চলে। তিনি যা পরেন, বাকিরা তা নিয়েই চর্চা করে। বিশ্বসুন্দরীকে ২০১৫ সালের কান উৎসবে এই পোশাকে দেখা গিয়েছিল।

করিনা কপূর: ফ্যাশন ডিভা করিনার সন্তান তৈমুর তখনও পৃথিবীর আলো দেখেনি। সেই সময় এই সাদা পালাজো-আনারকলিতেই চোখ ধাঁধান সইফ-পত্নী।

সোনম কপূর: বি টাউনে তাঁর ফ্যাশন নিয়ে সবসময়ই চর্চা হতে থাকে। প্যারিসে র‌্যাম্পে হাঁটার সময় র‌্যাল্ফ অ্যান্ড রুসোর উইন্টার কালেকশন হোয়াইট ড্রেসই বেছে নিয়েছিলেন সোনম।