Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

বিনোদন

একতা কপূরের ছেলের নামকরণ অনুষ্ঠানে চাঁদের হাট, দেখুন অ্যালবাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:২১
সারোগেসির মাধ্যমে সদ্য মা হয়েছেন একতা কপূর। সুস্থ পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। ছেলের নাম রেখেছেন রবি। তবে ছেলের নাম রাখলেও নামকরণ অনুষ্ঠান হল সম্প্রতি। নামকরণ অনুষ্ঠান ছিল চাঁদের হাট। রাজনীতিবিদ থেকে বলিউডের পরিচালক ও অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

একতার ছেলে সম্পর্কে দাদু জিতেন্দ্র বলেন, “ঠাকুরদা আগেই হয়েছি। এ বার দাদুও হলাম। আমার জীবন এ বার সম্পূর্ণ। ওর নাম রবিই। ইংরেজি অক্ষরের একটা ‘ই’ রয়েছে শেষে। ওরা জ্যোতিষ মেনে নাতির নাম রেখেছে।’’ অনুষ্ঠানে তাঁকে দেখা গেল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে।
Advertisement
স্মৃতির সঙ্গে খুদের ছবিও পোস্ট হয়েছে। সোশ্যাল মিডিয়ায়। মাসি হলেন স্মৃতি, এমনটাই লেখা রয়েছে সেই পোস্টে।

জিতেন্দ্রর স্ত্রী, একতার মা শোভাও এই অনুষ্ঠানে ছিলেন বলাই বাহুল্য। তবে জিতেন্দ্র বলেন, ‘‘নাতি কবে বাড়ি আসবে, তার অপেক্ষায় ছিলাম। সবাই তো বলছে ওকে আমার মতো দেখতে।’’
Advertisement
২০১৬-এ সারোগেসির মাধ্যমে বাবা হন একতার ভাই তুষার। তাঁর ছেলে লক্ষ্যকে যত্নে বড় করে তুলছেন একতা। ভাইপোকে দেখার পরই নিজেও মা হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। লক্ষ্যকে নিয়ে তুষার কপূরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

অভিনেত্রীদের মধ্যে হুমা খুরেশি-সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন, সেই গার্লস গ্যাংয়ের ছবি পোস্ট করেছেন একতা।

অনুষ্ঠানে মা হিরু জোহরকে নিয়ে এসেছিলেন পরিচালক কর্ণ জোহর।

উপস্থিত ছিলেন মৌনী রায়। তাঁর গাউনের প্রশংসাও করেছেন নেটিজেনরা।

এসেছিলেন ফারহা খান, স্বরা ভাস্কর ও শমিতা শেট্টিও। ফারহা বললেন, মা হওয়ার মতো অনুভূতি আর কিছুতেই নেই। নিজের সন্তানদের আরও একটা বন্ধু, ভাই হল বলেও উল্লেখ করেন তিনি।

অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন এসেছিলেন অনুষ্ঠানে।

এসেছিলেন ‘জসসি জ্যায়সি কোই নেহি’ খ্যাত মোনা সিংহ, ছিলেন উর্বশী ঢোলাকিয়া, রক্ষান্দা খান, উর্বশী ঢোলাকিয়া, সুরভিন চাওয়ালা।

নাগিন ৩ অভিনেত্রী সুরভি জ্যোতি ছাড়াও সস্ত্রীক ববি দেওলকেও দেখা গিয়েছে এ দিনের অনুষ্ঠানে।

এসেছিলেন রিয়া কপূর, সাবির আলুওয়ালিয়া, কাঞ্চি কউল।

‘কসৌটি জিন্দগি কি’ টিম এরিকা ফার্নান্ডেজ, পার্থ সামান্থা ও পূজা বন্দ্যোপাধ্যায়। অনিতা হাসসানন্দানি এসেছিলেন স্বামী রোহিতের সঙ্গে।

এসেছিলেন দিব্যাঙ্কা ত্রিপাঠী, বিবেক দাহিয়া, কর্ণ পটেল, স্মৃতি ঝা।

ক্রিস্টাল ডিসুজা নিজের ছবিও পোস্ট করেছেন একতার সঙ্গে

একতা বলেন, পরিচিত বন্ধু ও আত্মীয়দের আশীর্বাদ প্রয়োজন তাঁর সন্তানের। তাই এই অনুষ্ঠানের আয়োজন। তবে খুদের কোনও মুখের ছবি প্রকাশ্যে আসেনি।