Advertisement
০৩ মার্চ ২০২৪
Bomb Scare

অমিতাভ ও ধর্মেন্দ্রর বাংলোয় বোমাতঙ্ক, দ্রুত পদক্ষেপ মুম্বই পুলিশের

অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্রর বাংলোয় বোমাতঙ্কের খবর। নাগপুর পুলিশের কাছ থেকে খবর পেয়েই অকুস্থলে মুম্বই পুলিশ।

Photograph of Amitabh Bachchan and Dharmendra.

মুম্বইয়ে অমিতাভ ও ধর্মেন্দ্রর বাংলোয় বোমাতঙ্ক। গ্রাফিক্স: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৩:৫০
Share: Save:

মুম্বইয়ে অমিতাভ বচ্চনের বাংলোয় বোমাতঙ্ক। শুধু অমিতাভ বচ্চনই নন, বোমাতঙ্কের খবর বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর বাংলোতে। নাগপুর পুলিশের কাছ থেকে খবর পেয়ে অকুস্থলে পৌঁছয় মুম্বই পুলিশ। বোমাতঙ্কের খবরে সজাগ মায়ানগরীর একাধিক পুলিশ স্টেশন।জনৈক ব্যক্তি নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে বোমাতঙ্কের খবর দেন। ফোনে বোমাতঙ্কের খবর পাওয়ামাত্র নাগপুর পুলিশের তরফ থেকে তা জানানো হয় মুম্বই পুলিশকে। খবর পেয়ে বম্ব স্কোয়াড পৌঁছে যায় অমিতাভ ও ধর্মেন্দ্রর বাংলোয়। যদিও অকুস্থল থেকে এখনও সন্দেহজনক কোনও কিছু উদ্ধার হয়নি। আপাতত দুই তারকার বাংলোয় তল্লাশি চালাচ্ছে মুম্বই পুলিশ। বোমাতঙ্কের ফোনের নেপথ্যে কে, তা জানতে তদন্তে নেমেছে পুলিশ।

শোনা যাচ্ছে, শুধুমাত্র বোমাতঙ্কের খবর দিয়েই ক্ষান্ত হননি সেই ব্যক্তি। ফোনে তিনি জানান, ২৫ জন আগ্নেয়াস্ত্রধারী মুম্বইয়ের দাদরে এক সন্ত্রাসবাদী হামলা চালাতে চলেছেন। সেই তথ্যের ভিত্তিতে জুহু, ভিলে-পার্লে ও গমদেবী এলাকাতেও সতর্ক পুলিশ।মুম্বইয়ে একাধিক বাংলো রয়েছে অমিতাভ বচ্চনের। ‘জলসা’, ‘জনক’, ‘বৎস’ ও ‘প্রতীক্ষা’। মুম্বইয়ে অমিতাভের কেনা প্রথম বাংলো ‘প্রতীক্ষা’। ওই বাংলোতেই থাকতেন অমিতাভের মা-বাবা। তবে আপাতত পরিবার নিয়ে ‘জলসা’ বাংলোতেই থাকেন অমিতাভ। ‘জলসা’ থেকেই প্রতি রবিবার অনুরাগীদের সঙ্গে দেখা করতেও আসেন বলিউডের ‘শাহেনশা’। অন্য দিকে, মুম্বইয়ের জুহুর একটি বাংলোয় থাকেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র।

চলতি বছরে একাধিক কাজে ব্যস্ত রয়েছেন অমিতাভ। টাইগার শ্রফ ও কৃতি শ্যাননের সঙ্গে অভিনয় করেছেন ‘গণপথ’ ছবিতে। আগামী ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে সেই ছবি। এ ছাড়াও, প্রভাস ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে তেলুগু ছবি ‘প্রজেক্ট কে’-তে অভিনয় করছেন তিনি। আগামী বছরের ১২ জানুয়ারি মুক্তি পাবে কল্পবিজ্ঞান ও পুরাণের মিশেলের সেই ছবি। অন্য দিকে, কর্ণ জোহরের পরবর্তী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে শাবানা আজ়মির বিপরীতে দেখা যেতে চলেছে ধর্মেন্দ্রকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE