Advertisement
১১ মে ২০২৪
Amitabh Bachchan

Brahmastra Trailer : প্রযুক্তি-ইতিহাস-বর্তমানের ‘লার্জার দ্যান লাইফ’ স্বাদে হাজির ‘ব্রহ্মাস্ত্র’র ঝলক

২০২২-এর বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। প্রকাশ্যে ছবির প্রচার ঝলক। অবশেষে সামনে এল রণবীর-আলিয়ার রোম্যান্স।

প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার ঝলক

প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার ঝলক

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১২:২০
Share: Save:

প্রতীক্ষা ছিল বহু দিনের। ক্রমেই চড়ছিল উত্তেজনার পারদ। অবশেষে তার দর্শন মিলল। বুধবার মুক্তি পেয়েছে রণবীর কপূর, আলিয়া ভট্টের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার ঝলক। তার জমজমাট ‘লার্জার দ্যান লাইফ’ স্বাদ, পরতে পরতে রোমাঞ্চ-কল্পকথার বুনোট প্রথম দর্শনেই মন ভরিয়েছে অনুরাগীদের।

পঞ্চ শক্তির প্রভাবেই নিয়ন্ত্রিত পৃথিবীর বাস্তুতন্ত্র। সেই পাঁচ শক্তির অন্যতম জল, বায়ু, অগ্নি। ত্রিশক্তির আধারে এক সাধারণ ছেলে কী ভাবে অসাধারণ হয়ে ওঠে, সে গল্পই নিয়ে আসছে ধর্মা প্রোডাকশন্সের ছাতায় তৈরি এই তিন পর্বের ছবি। আপাতত মুক্তির অপেক্ষায় তার প্রথম পর্ব ‘শিবা’। ছবির নায়ক রণবীর কপূর এক অজানা শক্তির অধিকারী। আগুনে হাত দিলেও যাঁর হাত পোড়ে না। নায়িকা ঈশার ভূমিকায় আলিয়া ভট্ট। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চনও।

তিন পর্বের ছবি ‘ব্রহ্মাস্ত্র’। প্রথম পর্বে বর্তমান সমাজের প্রেক্ষাপটে সাজানো হয়েছে গল্প। ব্রাহ্মণ সম্প্রদায় প্রজন্মের পর প্রজন্ম আগলে রেখেছেন প্রাচীন ভারতে তৈরি অস্ত্রশস্ত্র। তার মধ্যেই সবচেয়ে শক্তিশালী অস্ত্র হল ‘ব্রহ্মাস্ত্র’।

ছবিতে মহাবিশ্ব,ভারতীয় পুরাণ-ইতিহাস, সংস্কৃতি এবং কল্পকথাকে সাম্প্রতিক সময়ে এনে এক সুতোয় গেঁথেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ঝলকের পরতে পরতে রয়েছে রোমাঞ্চ, ভাল বনাম মন্দের লড়াই, রয়েছ প্রেম। অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারে সেই কাহিনি দর্শকের ধরা দেবে বিপুলায়তন এক প্রেক্ষাপটে। ছবিটি প্রযোজনার ভার সম্মিলিত ভাবে সামলেছেন কর্ণ জোহর, অয়ন, রণবীরেরা। প্রচার ঝলক মুক্তি উপলক্ষে এক অনুষ্ঠানে পরিচালক বলেন, “আমার মনে হয় ‘ব্রহ্মাস্ত্র’ এমন একটি ছবি, যা গোটা দেশকে গর্বিত করবে। আমাদের সংস্কৃতিকে উদ্‌যাপন করবে এই ছবি। শুধু তা-ই নয়, এই প্রযুক্তির ব্যবহারও নজর কাড়বে অনেকখানি।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE