প্রথম ছবি দিয়েই বলিউডে ঝড় তুলেছিলেন। গুটি কয়েক ছবিতে অভিনয় করেছিলেন। আর তার পরে হঠাৎই যেন হারিয়ে গেলেন। সেই তনুশ্রী দত্তই নাকি আবার ফিরতে চলেছেন। তবে অভিনয়ে নয়। বিগ বসের ঘরেই নাকি দেখা মিলতে পারে অভিনেত্রীর।

হ্যাঁ, এমন খবরটাই ভেসে বেড়াচ্ছে বলিউডের আকাশ-বাতাসে। সব দিক ঠিক থাকলে হয় তো ‘বিগ বস’-এর দ্বাদশ সিজনে থাকতে পারেন তনুশ্রী দত্ত। শোনা যাচ্ছে, শুধু তনুশ্রীই নয়। তাঁর সঙ্গে জুটিতে থাকতে পারেন অভিনেত্রীরই বোন ইশিতা দত্ত।

দিন কয়েক আগেই মুম্বইতে পা রেখেছেন তনুশ্রী। তনুশ্রীর বক্তব্য, শুধু পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতেই তিনি মুম্বইতে এসেছেন। কিন্তু বলি পাড়া তো অন্য কথা বলছে! তা অবশ্য গুজব বলে পুরোপুরি উড়িয়ে দিলেন অভিনেত্রী। বললেন, ‘‘এটা একটা ফেক নিউজ। না আমাকে, না ইশিতাকে, কাউকেই বিগ বস হাউসের তরফ থেকে আমন্ত্রণ জানানো হয়নি। কেউ একটা এ সব গুজব ছড়াচ্ছেন। বুঝে উঠতে পারছি না তিনি কে?’’

আরও পড়ুন: আব্রামের পাত্রী নাকি এখনই ঠিক হয়ে গিয়েছে…!

আরও পড়ুন: জাতীয় সঙ্গীত চলাকালীন কেন কেঁদে ফেললেন ঐশ্বর্যা?

‘বিগ বস’-এর ১২তম সিজনের প্রথম জুটির নাম ইতিমধ্যেই নিশ্চিত করেছেন সলমন খান। আর সেই জুটি হলেন, কমেডিয়ান ভারতী সিংহ এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। কিন্তু তনুশ্রী কি থাকছেন? উত্তর জানতে উদগ্রীব তাঁর ভক্তকূল।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)