Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কলকাতায় ভূতের বাড়িতে রাত কাটালেন বলিউডের দুই অভিনেতা!

ভূষণ পটেলের পরিচালনায় তৈরি ‘অমাবস্যা’ মুক্তি পাচ্ছে আগামী ৮ ফেব্রুয়ারি। আর পাঁচটা ভূতের ছবির থেকে এটি আলাদা বলে দাবি করেছেন পরিচালক।

নিজস্ব প্রতিবেদন
০১ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:৩৯
Save
Something isn't right! Please refresh.
ভূষণ পটেল, সচিন জোশী ও আলি আসগর।—নিজস্ব চিত্র।

ভূষণ পটেল, সচিন জোশী ও আলি আসগর।—নিজস্ব চিত্র।

Popup Close

ছবির প্রচারে কী না করেন তারকারা? এক দিনের জন্য কেউ ক্ষৌরকার বনে যান তো কেউ আবার ছদ্মবেশে চষে বেড়ান গোটা দেশ। তাই বলে ভূতের বাড়িতে হানা! এ বার তাই করে দেখালেন ‘অমাবস্যা’ ছবির তারকারা। ভূতের সঙ্গ পেতে গাঁটের কড়ি খরচ করে মুম্বই থেকে কলকাতা উড়ে এলেন ছবির অভিনেতা সচিন জোশী এবং আলি আসগর। রাত কাটালেন কলকাতার একটি ভুতুড়ে বাড়িতে।

ভূতের দেখা পেতে গত বুধবার মুম্বই থেকে কলকাতা উড়ে আসেন সচিন ও আলি। সঙ্গে নেন ছবির পরিচালক ভূষণ পটেলকেও। কিন্তু ভূতের মনমর্জি কখন কেমন থাকে বলা যায় না। চাইলে যখন তখন ঘাড় মটকে দিতেই পারে। তাই অশরীরীদের নিয়ে যাঁর গবেষণা, সেই ‘ডিটেকটিভস অব সুপারন্যাচরাল’-এর প্রতিষ্ঠাতা দেবরাজ সান্যাল ও তাঁর সহযোগীদের অভিযানে সামিল করেন তাঁরা। তারকাদের সঙ্গে ভূত দেখার সুযোগ হাতছাড়া করেননি ‘টিম পেন্টাকল’-এর প্রতিষ্ঠাতা শিশির কুমনও। প্রয়োজনীয় যন্ত্রপাতি নিয়ে সদলবলে ভূতের দর্শন পেতে যান তাঁরা।

কিন্তু শেষমেশ ভূতের দেখা পেলেন কি? না, কাজকর্ম ফেলে তাঁদের দর্শন দিতে নেমে আসেনি কোনও অশরীরী। তবে অদ্ভুত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন সচিন-আলিরা। ভূতের কথাবার্তা শুনতে একোভক্স নামের যে বিশেষ যন্ত্র ব্যবহার করা হয়, তাতে এক মহিলাকে সাহায্য চাইতে শুনেছেন বলে দাবি তাঁদের। ‘সব মরোগে’, ফিসফিস করে এমনও নাকি বলতে শোনা গিয়েছে কাউকে।

Advertisement



সদলবলে ভুতুড়ে বাড়িতে ঢোকার আগে।

আরও পড়ুন: মুভি রিভিউ ‘এক লড়কি কো দেখা তো’: এ ছবি জীবনকে সুন্দর করার মন্ত্র শেখায়​

আরও পড়ুন: কোনওটা ২০ কোটি, কোনওটা ৫৫ কোটি! বন্ড সিরিজের এই গাড়িগুলির দাম শুনলে আঁতকে উঠবেন​

ভূষণ পটেলের পরিচালনায় তৈরি ভূতের ছবি ‘অমাবস্যা’। মুক্তি পাচ্ছে আগামী ৮ ফেব্রুয়ারি। আর পাঁচটা ভূতের ছবির থেকে এটি আলাদা বলে দাবি করেছেন পরিচালক। থিয়েটারে গা-ছমছমে পরিস্থিতি তৈরি করতে বিশ্বমানের ভিএফএক্স প্রযুক্তি ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। ছবির শুটিংও হয়েছে লন্ডনের সাসেক্সে অবস্থিত ভুতুড়ে গোরিং প্রাসাদে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নার্গিস ফকরি, সচিন জোশী, ভিভান ভটেনা, নভনীত কউর ঢিলোঁ, মোনা সিংহ এবং আলি আসগর। টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ আলি। কপিল শর্মার শোয়েও একসময় চুটিয়ে কাজ করেছেন। এই ছবিতেও দর্শককে হাসানোর জিম্মা তাঁর ঘাড়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement