Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

বিনোদন

আরাধ্যার জন্মদিন বলে কথা! ছবি শেয়ার করলেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন
১৬ নভেম্বর ২০১৭ ১৬:০৯
ঐশ্বর্যা-অভিষেকের মেয়ে আরাধ্যার জন্মদিন। ছ’বছরে পড়ল ছোট্ট আরাধ্যা। অমিতাভ বচ্চনের নাতনির জন্মদিন বলে কথা। তা নিয়ে হইহুল্লোড় হবে না। বিগ বি-ঐশ্বর্যা-অভিষেকদের সোশ্যাল ওয়ালে শুভেচ্ছার বন্যা। অমিতাভও নিরাশ করেননি তাঁর ফ্যানেদের। নিজেই শেয়ার করেছেন আরাধ্যার বার্থডে’র ছবি।

২০১১-র ১৬ নভেম্বর জন্ম হয়েছিল আরাধ্যার। বৃহস্পতিবার ছ’বছরে পড়ল ঐশ্বর্যা-অভিষেকের মেয়ে। জন্মের পর থেকেই বি-টাউনের জনপ্রিয় স্টারকিড আরাধ্যা বচ্চন।
Advertisement
আরাধ্যাকে ফ্রেমবন্দি করতে সারাক্ষণ ছুটছেন পাপারাত্জিরা। কখনও দাদু অমিতাভের সঙ্গে জলসা-র বাইরে, তো কখনও ঐশ্বর্যা-অভিষেকের সঙ্গে কোনও হলিডে ট্রিপে। আরাধ্যার ছবি সোশ্যাল দুনিয়ায় ভাইরাল।

আরাধ্যার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অমিতাভ-ঐশ্বর্যা-অভিষেকের সোশ্যাল ওয়ালেও বহু ছবি ও কমেন্ট পোস্ট করেছেন তাঁদের ফ্যানেরা।
Advertisement
বিগ বি-ও অবশ্য তাঁর ভক্তদের নিরাশ করেননি। টুইটার ও টাম্বলারের সোশ্যাল ওয়ালে আরাধ্যার বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অমিতাভ।

ঐশ্বর্যার সঙ্গে জন্মদিনের কেক কাটছে আরাধ্যা। টুইটারে এই ছবি পোস্ট করেছেন অমিতাভ।

এই ছবি পোস্ট করে অমিতাভ লিখেছেন, ‘‘যখন আমাদের মনে করিয়ে দিল যে কত বড় হয়ে গিয়েছে ও। আরাধ্যার ৬ বছর...।’’

কিছুদিন আগে মুম্বইয়ের একটি বিলাসবহুল বিয়েবাড়িতে গিয়েছিল গোটা বচ্চন পরিবার। ছিল ছোট্ট আরাধ্যাও। অমিতাভ নিজেই শেয়ার করেছেন এই ছবি।

মলদ্বীপে নিজের জন্মদিনে ফ্যামিলি ট্রিপে গিয়েছিলেন অমিতাভ। সেখানে তোলা আরাধ্যা-অভিষেক-ঐশ্বর্যার এই ছবিও এ দিন শেয়ার করেছেন বিগ বি।

নিজের ব্লগে আরাধ্যার জন্মদিন নিয়ে অমিতাভ লিখেছেন, ‘‘...আরাধ্যার ৬, আর আমরা সবাই ৬০। হা হা হা...!’’