Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

দীপিকার প্রাক্তন প্রেমিককে বিয়ে করলেন জনপ্রিয় এই গায়িকা, কেমন হল তাঁদের বিয়ে!

নিজস্ব প্রতিবেদন
২১ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:৩৮
সাত পাকে বাঁধা পড়লেন গায়িকা নীতি মোহন। অভিনেতা নীহার পাণ্ড্যর সঙ্গে বিয়ে সারলেন তিনি। কেমন হল তাঁদের বিয়ের অনুষ্ঠান? আমন্ত্রিতের তালিকাতেই বা ছিলেন কারা?  দেখে নিন এক ঝলকে। ছবি: ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

রিয়্যালিটি শো থেকে বলিউড, অনেক ওঠাপড়া দেখেছেন নীতি। এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা তিনি। ‘শ আসমান’ , ‘জিয়া রে’, ‘খিচ মেরি’ ফটো-র মতো জনপ্রিয় গান গেয়েছেন।
Advertisement
মডেলিং জগতের পরিচিত মুখ নীহার। বলিউডে পা রেখেছেন সবে। কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি’ তাঁর অভিনীত প্রথম ছবি।

তবে অভিনয়ের চেয়ে দীপিকা পাড়ুকোনের প্রাক্তন প্রেমিক হিসাবেই বেশি জনপ্রিয় নীহার। মডেলিং করতে মুম্বই এসে নীহারের প্রেমে পড়েন দীপিকা। তবে রণবীর কপূরের সঙ্গে আলাপের পর সেই প্রেম ভেঙে যায়।
Advertisement
দীপিকার সঙ্গে ব্রেকআপের পর গ্ল্যামার দুনিয়ার কারও সঙ্গে সেভাবে নাম জড়ায়নি নীহারের। নীতির সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা শুরু বছর খানেক আগে।

দু’জনে কাছাকাছি আসার পর পরিবারের সঙ্গেও নীহারের আলাপ করিয়ে দেন নীতি। নীহারকে পছন্দ হয় তাঁর মা-বাবার। তার পরই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন তাঁরা।

কিন্তু বিয়ের তোড়জোড়ের মধ্যেই বিপত্তি বাধে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন নীতির বাবা। কিন্তু মেয়ের বিয়ের অনুষ্ঠান পিছোতে রাজি হননি তিনি। তাই তাঁকে ছাড়াই বিয়ে সম্পন্ন হয় নীতি ও নীহারের।

নীতির অন্য দুই বোন মুক্তি এবং শক্তিও গ্ল্যামার দুনিয়ার বাসিন্দা। নৃত্যশিল্পী হিসাবে জনপ্রিয় মুক্তি। নানা রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছে তাঁকে। নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি অভিনয়ও করেছেন শক্তি। পদ্মাবত ছবিতে দীপিকাকে নাচও শেখান তিনি। গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যোগ নেই আর এক বোন কৃতির।

বাবার অনুপস্থিতিতে বিয়ের আয়োজনের দায়িত্বে সামলান তিন বোন। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুষ্ঠানের ছবিও আপলোড করেন তাঁরা।

হায়দরাবাদের ফলকনামা প্যালেসে নীতি ও নীহারের বিয়েতে সপরিবারের যোগ দিয়েছিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। ক্যানসারের বিরুদ্ধে লড়ছেন তাঁর স্ত্রী তাহিরা। নীতি ও নীহারের বিয়েতে হাজির হন তিনিও।

টেনিস তারকা সানিয়া মির্জা হায়দরাবাদের মেয়ে। নীতি ও নীহারকে শুভেচ্ছা জানাতে পৌঁছন তিনিও। সঙ্গে ছিলেন বোন আনমও।