Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

বিনোদন

বলি তারকার মেয়ের বিয়েতে চাঁদের হাট, দেখে নিন সেই অ্যালবাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ জানুয়ারি ২০১৯ ১০:০০
বিয়ের মরসুম চলছেই বলিউডে। এ বার বিয়ে করলেন বলিউডের এক বিখ্যাত গীতিকারের মেয়ে। সেই বিয়ের অনুষ্ঠানে এসে হেসে পাপারাজ্জিদের সামনে পোজ দিতে দেখা গেল এক সঙ্গীত পরিচালককে। যাঁর নামে যৌন হেনস্থার অভিযোগ রয়েছে।

গীতিকার সমীর অঞ্জনের মেয়ে সুচিত্রার বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের এক ঝাঁক তারকা। ছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন। গোলাপি শাড়িতে জয়া, আর কুর্তা-পায়জামায় অমিতাভ বচ্চন ছিলেন অনবদ্য।
Advertisement
অভিনেতা জিতেন্দ্র এসে জড়িয়ে ধরলেন গীতিকার সমীরকে। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে মঙ্গলবার মুম্বইয়ের এই অনুষ্ঠান ছিল চাঁদের হাট।

উপস্থিত ছিলেন হিমেশ রেশমিয়া ও তাঁর স্ত্রী। ২০১৮ সালের মে মাসেই বিয়ে হয়েছে তাঁদের। উপস্থিত ছিলেন সংগীত পরিচালক যতীন-ললিত জুটি। ছিলেন তাঁদের সন্তানরাও।
Advertisement
একটু রাতের দিকে এসেছিলেন অনিল কপূরও। এসেছিলেন অলকা যাজ্ঞিক।

গায়ক সোনু নিগমকেও দেখা গিয়েছে সুচিত্রার বিয়েতে। এর পরই এলেন গায়ক শানও।

প্রখ্যাত গীতিকার জাভেদ আখতারও উপস্থিত ছিলেন এই বিয়েতে।

বলিউডের বিয়ে, আর তিনি থাকবেন না, তা কি হয়। সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়িও এসেছিলেন স্ত্রী চিত্রানির সঙ্গে। এসেছিলেন উদিত নারায়ণ ও তাঁর স্ত্রীও।

‘আশিকি’, ‘কভি খুশি কভি গম’-এর মতো জনপ্রিয় সিনেমার অনেক গানই সমীর অঞ্জনের লেখা। এ ছাড়াও ‘বেটা’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতেও তিনি গান লিখেছেন। ২০১৮ সালে ‘বাজার’ ছবিতে কাজ করেছেন সমীর।  অমিতাভ বচ্চনের সঙ্গে বহু বছরের বন্ধুত্ব রয়েছে তাঁর, এ দিন সব সময় সমীরের পাশেই ছিলেন বচ্চনরা।

একটি রিয়্যালিটি শো থেকে বিতাড়িত করা হয়েছিল এই সঙ্গীত পরিচালককে। আলিশা চিনয়-সহ একাধিক গায়িকা তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন মিটু আন্দোলনের সময়। তাঁকে এ দিন দেখা গিয়েছে এই বিয়েবাড়িতে। কে তিনি?

সেই সঙ্গীত পরিচালক অণু মালিককে দেখা গিয়েছে স্ত্রী অঞ্জুর সঙ্গে। #মিটু আন্দোলনের সময় ওঠা সব অভিযোগই অবশ্য অস্বীকার করেছিলেন অণু। সেই অভিযোগের পর প্রথম বার প্রকাশ্যে দেখা গেল অণু মালিককে।