Advertisement
২৯ মে ২০২৪

শেষ ট্রামে চিরঞ্জিত

তিনিও শর্ট ফিল্মে। খবর দিচ্ছেন সংযুক্তা বসু।‘অহল্যা’ এবং ‘দেবী’র পর এ বার চিরঞ্জিতও শর্ট ফিল্মে। কুড়ি মিনিটের এই শর্ট ফিল্মে নায়িকার ভূমিকায় রয়েছেন কাঞ্চনা মৈত্র। ছবির নাম ‘দ্য লাস্ট ট্রাম’। সংগীত পরিচালনা করেছেন কবীর সুমন। ছবির পরিচালক পারমিতা মুন্সী।

শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৬ ০০:১৮
Share: Save:

সৌমিত্র চট্টোপাধ্যায়। অনন্যা চট্টোপাধ্যায়।

‘অহল্যা’ এবং ‘দেবী’র পর এ বার চিরঞ্জিতও শর্ট ফিল্মে। কুড়ি মিনিটের এই শর্ট ফিল্মে নায়িকার ভূমিকায় রয়েছেন কাঞ্চনা মৈত্র। ছবির নাম ‘দ্য লাস্ট ট্রাম’। সংগীত পরিচালনা করেছেন কবীর সুমন। ছবির পরিচালক পারমিতা মুন্সী।

তা, কেন হঠাৎ চিরঞ্জিতের মতো তারকা শর্ট ফিল্মে অভিনয় করার কথা ভাবলেন? ‘‘আসলে পারমিতার গল্পের আইডিয়াটা চমৎকার লেগেছিল। এই সময়ের প্রেক্ষিতে গল্পটা দারুণ। তা ছাড়া আরেকটা কারণ হল শর্ট ফিল্ম কী ভাবে চলচ্চিত্র উৎসবে যায়, কী ভাবে সেখানে ছবি দেখানো হয়— এগুলো সম্পর্কে আমি বিশেষ কিছু জানি না। এই ছবিটার মাধ্যমে সে সবই জানতে পারব। ঢুকে পড়ব শর্ট ফিল্মের সার্কিটে। সেই জন্যও এই ছবিটায় অভিনয় করলাম,’’ বলছেন চিরঞ্জিত। মূলত কবি পারমিতা দাবি করছেন ‘দ্য লাস্ট ট্রাম’ ছবি তৈরি করেছেন সম্পূর্ণ কাব্যিক মেজাজে। সারা পৃথিবীতেই এখন শর্ট ফিল্ম তৈরির জোয়ার। সেই দেখেই পারমিতা এই ছবি তৈরির কথা ভাবেন। বড় তারকাদের নিয়ে শর্ট ফিল্ম তৈরির নতুন ট্রেন্ডে প্রভাবিত হয়েই চিরঞ্জিতকে নিয়ে ছবি বানাবার কথা ভাবেন পারমিতা।

বাংলায় তৈরি এই শর্ট ফিল্ম দেখানো হবে দেশ-বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে।

তার পর সর্বসাধারণের পক্ষে দেখা সম্ভব হবে অনলাইনেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chiranjeet sanjukta basu short-film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE