Advertisement
০৪ মে ২০২৪
New Bengali Serial

‘ক্যানিংয়ের মিনু’ এ বার ‘কনস্টেবল মঞ্জু’ হয়ে ফিরছেন, বিপরীতে নায়ক শুভ্রজিৎ

মিনু চরিত্রের জন্য দর্শকের ভালবাসা পেয়েছিলেন, যদিও গত ১০ মাস তাঁকে দেখা যায়নি ছোট পর্দায়। এ বার ‘কনস্টেবল মঞ্জু’ হয়ে ফিরছেন দিয়া।

Constable manju a new serial will be start in sun bangla Diya basu and subhrajit saha pair up

(বাঁ দিকে) দিয়া বসু, শুভ্রজিৎ সাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ০৮:০১
Share: Save:

গত বছরের মার্চ মাসে শেষ বারের মতো ছোট পর্দায় মিনু হিসাবে দেখা গিয়েছিল অভিনেত্রী দিয়া বসুকে। অন্যায় তিনি একেবারেই বরদাস্ত করেন না। ন্যায়ের পথেই সব সময় চলেছে মিনু। একরোখা চরিত্রের জন্য দর্শকদের ভালবাসাও পেয়েছিল মিনু। এ বার অবশ্য নতুন অবতারে আসতে চলেছেন অভিনেত্রী। এ বার তিনি ‘কনস্টেবল মঞ্জু’। গায়ে পুলিশের উর্দি। খানিক ভিতু। যদিও বুদ্ধিতে তাঁকে মাত দেওয়া মুখের কথা নয়। রসুলপুর থানার কনস্টেবল মঞ্জুর চরিত্রে দেখা যাবে তাঁকে। বিপরীতে রয়েছেন শুভ্রজিৎ সাহা। এর আগে ‘রাখি বন্ধন’, ‘নয়নতারা’ মতো ধারাবাহিকের মুখ ছিলেন শুভ্রজিৎ।

একেবারে পারিবারিক গল্প। যদিও তার মধ্যে রোম্যান্স থেকে অ্যাকশন সব কিছুরই মিশ্রণ রয়েছে। নায়িকা মঞ্জু পুলিশে চাকরি করে, এ দিকে নায়ক গুন্ডার অনুগামী। তাদের জীবনের পথ আলাদা হলেও আমচকাই একই যাত্রায় সফরসঙ্গী হবে মঞ্জু ও অর্জুন। ১০ মাস হল দিয়াকে ক্যামেরার সামনে দেখা যায়নি। এ বার সান বাংলার নতুন এই সিরিয়ালে ফের ছোট পর্দায় দেখা যাবে তাঁকে। সিরিয়ালটির প্রযোজনার দায়িত্বে রয়েছে প্রযোজনা সংস্থা ‘চিত্রায়ন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial New bengali serial Sun Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE