Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Entertainment

পিকুতে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন দীপিকা, জানালেন অমিতাভ নিজেই

বি-টাউনে নিজের অভিনয় দক্ষতা দিয়ে তামাম দর্শকদের হৃদয়ে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। নায়িকা হিসেবে বলিউডের প্রথম আসনটি এখন তাঁরই দখলে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৬ ১৫:১১
Share: Save:

বি-টাউনে নিজের অভিনয় দক্ষতা দিয়ে তামাম দর্শকদের হৃদয়ে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। নায়িকা হিসেবে বলিউডের প্রথম আসনটি এখন তাঁরই দখলে। সম্প্রতি বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ১০ অভিনেত্রীর তালিকাতেও উঠে এসেছে তাঁর নাম। এ বার আরেকটি তথ্য সামনে আনলেন বিগ-বি।

Advertisement

অমিতাভ নিজেই জানিয়েছেন, ‘পিকু’ ছবির জন্য তাঁর থেকেও বেশি পারিশ্রমিক নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। একটি সাক্ষাৎকারে বিগ বি-র খোলামেলা কথা, ‘‘একটা জিনিস আমি আপনাদের বলতে পারি, পিকুতে দীপিকাকে আমার থেকে বেশি টাকা দেওয়া হয়েছিল। এর থেকে দুটি বিষয় স্পষ্ট। এক হল দীপিকা অতি অবশ্যই আমার থেকে বেশি গুরুত্বপূর্ণ ছিলেন, আর দুই, আমি প্রাইস ট্যাগ হারিয়ে ফেলেছি কেন না অনেক দিন ধরে কাজ করে চলেছি। হতেই পারে আমি ততটা গুরুত্বপূর্ণ নই।’’

বিগ বি-র সঙ্গে ওই সাক্ষাৎকারে ছিলেন ‘পিকু’ ছবির পরিচালক সুজিত সরকারও। তিনিও এই খবরের সত্যতা স্বীকার করে নেন। সুজিতের প্রশ্ন, ‘‘এতে ক্ষতির কী আছে? যদি কোনও নারী চরিত্র তেমনটা হয়, তবে তো ঠিকই আছে।” অমিতাভ এখন ‘পিঙ্ক’ ছবির প্রোমোশন নিয়ে ব্যস্ত। সুজিত এই ছবির প্রযোজক।

‘পিকু’র পরিচাক অন্য এক প্রসঙ্গে বলেন, ‘‘পিকু ছবিটিকে অনেকেই মহিলা নির্ভর ছবির তকমা লাগিয়ে দিয়েছেন। কারণ, এই ছবির পোস্টারে মহিলা চরিত্র বেশি গুরুত্ব পেয়েছিল। কিন্তু যে সব ছবির পোস্টারে হিরোর ছবি থাকে, তা অনেক সময়ই হিরো নির্ভর হয় না। এই ছবিতে হয়তো দীপিকাই হিরো ছিলেন।’’

Advertisement

আরও পড়ুন: অ্যাওয়ার্ডের মঞ্চে একটুর জন্য প্রাণে বাঁচলেন পিকু-র প্রযোজক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.