Advertisement
০৬ অক্টোবর ২০২২
Dia Mirza

Dia: বৈভবের সঙ্গে বেশি বয়সের সন্তান, ছেলেকে নিয়ে নতুন অভিযান দিয়ার

ছেলের সঙ্গেই কেটে যায় সারা দিন। ছুটি কাটাতে গোয়ায় এসেছেন দিয়া মির্জা। ভাগ করলেন কিছু মুহূর্ত।

ছেলের জন্মের সময় সঙ্কটের কথা ভুলতে পারেন না দিয়া

ছেলের জন্মের সময় সঙ্কটের কথা ভুলতে পারেন না দিয়া

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৭:৪১
Share: Save:

নীল আকাশ ঘেরা জলাধারের রংও প্রায় নীল। গা ঘেঁষে রেলিং। দমকা বাতাস এলোমেলো করে দিয়ে যাচ্ছে হঠাৎ হঠাৎ। সেখানেই ছেলে কোলে দাঁড়িয়ে অভিনেত্রী দিয়া মির্জা। সপরিবার গোয়ায় এসেছেন সদ্য। ছুটি কাটাচ্ছেন। আর এ বারের বিশেষ আকর্ষণ অভ্যান, যে কিনা সবে 'মা' বলতে শিখেছে। সেই মা ডাক শুনবেন বলেই একরত্তি ছেলের সঙ্গে অনর্গল গল্প করে চলেন দিয়া। ছেলে উত্তরে যা বলে, তা এখন শুধু মা-ই বোঝে। মা-ছেলের তেমনই এক মুহূর্ত ভাগ করে নিলেন ‘সালাম মুম্বই’-অভিনেত্রী।

২০২১ সাল। দিয়া ও তাঁর ব্যবসায়ী স্বামী বৈভব রেখির কোল আলো করে আসে অভ্যান। সে বছরই বিয়ে করেছিলেন দু’জনে। তার আগে বছর দেড়েক প্রেমের সম্পর্কে ছিলেন। অভ্যানই যেন তাঁদের জীবনটা ভরিয়ে দিয়েছে।

যদিও ছেলের জন্মের সময় সঙ্কটের কথা ভুলতে পারেন না দিয়া। অভ্যানকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসার মাঝে অনেক কিছুই যে ঘটে গিয়েছে! জন্মের পর বেশ কয়েক সপ্তাহ এনআইসিইউ (নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিট)-তে ছিল সে।

দিয়া লিখেছিলেন, ‘অন্তঃসত্ত্বা অবস্থায় আমার হঠাৎ অ্যাপেনডেক্টমি হল। কঠিন সময়। ব্যাকটেরিয়া সংক্রমণ সেপসিসের দিকে নিয়ে যেতে পারে। আমি এবং আমার সন্তান দু'জনেরই জীবন বিপন্ন। চিকিৎসককে ধন্যবাদ দিতে চাই। সময় মতো আমাদের যত্ন নিয়েছেন। জরুরি ভিত্তিতে সি-সেকশনের মাধ্যমে আমাদের সন্তানের নিরাপদ জন্ম নিশ্চিত করেছেন।’

৩৯ বছর বয়সে অভ্যানকে পৃথিবীতে আনা কিছুটা ঝুঁকিরই হয়েছিল। তবে সে দিয়ার দ্বিতীয় সন্তান। প্রাক্তন স্বামী সাহিল সংঘের সঙ্গে আগের এক সন্তান রয়েছে তাঁর। সাহিলের সঙ্গে দিয়ার বিচ্ছেদ ঘটে ২০১৯ সালে। অন্য দিকে দিয়ার বর্তমান স্বামী বৈভবেরও আগের পক্ষের এক কন্যাসন্তান রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.