Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Tripti Dimri -Sara Ali Khan

রণবীরের সঙ্গে অভিনয়ে পাল্লা দিতে পারবেন না সারা, সেই কারণেই কি তৃপ্তি? সত্যি প্রকাশ্যে এল

রণবীরের 'অ্যানিম্যাল' থেকে নাকি বাদ পড়েন সারা! তৃপ্তি ডিমরি অভিনীত জোয়া চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন সইফ-কন্যা। সত্যি কী ঘটেছিল?

(বাঁ দিক থেকে) তৃপ্তি ডিমরি, রণবীর কপূর, সারা আলি খান।

(বাঁ দিক থেকে) তৃপ্তি ডিমরি, রণবীর কপূর, সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৩
Share: Save:

তৃপ্তি ডিমরি অভিনীত চরিত্র জোয়াকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। বিতর্ক চলছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’-কে নিয়ে। ছবিতে রণবীর কপূরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে তৃপ্তিকে। তা নিয়ে বিস্তর সমালোচনা চলেছে নেটপাড়ায়। শুধু তা-ই নয়, জোয়া চরিত্রটির জন্য নাকি অডিশন দিয়েছিলেন সারা আলি খান। কিন্তু শেষমেশ শিকে ছেঁড়ে তৃপ্তির ভাগ্যে। মায়ানগরীর অন্দরে গুঞ্জন, জোয়া চরিত্রটিতে অভিনয় করার জন্য খুব উৎসুক ছিলেন সারা। কিন্তু নায়িকার স্বপ্ন সত্যি না হওয়ার পিছনে নাকি রয়েছেন পরিচালক সন্দীপ স্বয়ং। রণবীরের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে কতটা সক্ষম হবেন সারা, তা নিয়ে সন্দেহ ছিল পরিচালকের। শেষমেশ সারা বাদ পড়েন এমন একটা ছবি থেকে। তবে সত্যিই কি জোয়া চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন সারা?

পরিচালক নাকি সারাকে জানিয়েছিলেন, এই চরিত্রটির জন্য তিনি একেবারেই বেমানান। তাই প্রথমেই সারাকে না করে দেন সন্দীপ। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী নিজে। তবে সারার ঘনিষ্ঠরা জানিয়েছেন, এই খবর একেবারেই মিথ্যে, কোনও দিনই সারা জোয়া চরিত্রটির জন্য অডিশন দেননি। এমন গুঞ্জনের প্রেক্ষিতে সারার অনুরাগীরাও ময়দানে নেমেছেন। তাঁদের দাবি, ছবিতে তৃপ্তির চরিত্রের যা মেয়াদ, অত অল্প সময়ের জন্য কোনও চরিত্রই নাকি করবেন না সারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE