Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

Ditipriya Roy:এক দিকে পাহাড়, অন্য দিকে সমুদ্র, তার মাঝেই জন্মদিন পালন দিতিপ্রিয়ার

হাতে মাত্র চার দিন। সেই সুযোগেই পরিবারকে সঙ্গে নিয়ে বেরিয়ে পড়লেন দিতিপ্রিয়া।

জন্মদিনে দিতিপ্রিয়া

জন্মদিনে দিতিপ্রিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৫:০৯
Share: Save:

মাঝরাতে মা, বাবা, দাদা, দিদিদের চমক। চারিদিক আলোয় ঝলমল করছে। মাঝে কেক। কলকাতা থেকে প্রায় কয়েকশো কিলোমিটার ছাড়িয়ে। সমুদ্র-পাহাড়ের মাঝেই এই বছরের জন্মদিন কাটছে দিতিপ্রিয়া রায়ের। ২০-তে পা দিলেন অভিনেত্রী। বয়স মাত্র ২০, তবু ব্যস্ততা তুঙ্গে।

এই বয়সে সাধারণত কলেজ আর বাড়ির মধ্যেই কেটে যায় আর বাকি পাঁচ জনের জীবন। কিন্তু দিতিপ্রিয়ার ক্ষেত্রে তা কিঞ্চিৎ আলাদা। চূড়ান্ত ব্যস্ততা। একের পর এক ছবি, সিরিজ। দম ফেলার বিন্দু মাত্র সময় নেই। ‘কলকাতা চলন্তিকা’ ছবিটির প্রচার চলছে। তাঁর ফাঁকেই হাতে মাত্র চার দিনের ছুটি।

পাড়ি দিলেন বিশাখাপত্তনম। জন্মদিনের শুভেচ্ছা জানাতে আনন্দবাজার অনলাইনের তরফে ফোন যেতেই অভিনেত্রীর কণ্ঠে একরাশ আনন্দ। বিশাখাপত্তনম থেকে তখন আরাকু ভ্যালি যাচ্ছেন দিতিপ্রিয়া। বললেন, “কত দিন ছুটি পাইনি! এই চার দিনের ছুটিটা আমি তিন মাস আগে থেকে চেয়ে রেখেছিলাম। মাঝরাতে কেক এনে দারুন চমক দিয়েছে পরিবারের সবাই। এ বছরের জন্মদিনটা অনেকটাই অন্য রকম।”

বিশাখাপত্তনম যাওয়ার আগেই অবশ্য এখানেও নিজের জন্মদিন উদ্‌যাপন করেছেন। ছোট ছোট বাচ্চাদের সঙ্গে কাটিয়েছেন বিশেষ মুহূর্ত। সঙ্গে ছিল দিতিপ্রিয়ার প্রিয় খাবার। ১২ অগস্ট কলকাতা ফিরছেন অভিনেত্রী। তার পরই শুরু হবে সন্দীপ্তা-দিতিপ্রিয়ার নতুন ওয়েব সিরিজের শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ditipriya Roy Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE