Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

‘সঞ্জু’তে রণবীর-সোনমরা কত করে পারিশ্রমিক পাচ্ছে জানেন?

নিজস্ব প্রতিবেদন
০৪ জুন ২০১৮ ০৯:৪০
আসন্ন ছবি ‘সঞ্জু’র জন্য অনেক কাঠখড়ই পোড়াতে হয়েছে রণবীর কপূরকে। আর তা যে হওয়ারই কথা। ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে দর্শকও ঢের বুঝেছেন যে ‘সঞ্জু’ই রণবীরের জীবনের টার্নিং পয়েন্ট হতে চলেছে। কিন্তু এমন হাড়াভাঙা পরিশ্রমের জন্য কত পারিশ্রমিক নিয়েছেন রণবীর? আর ছবির বাকিরাই বা কত পেমেন্ট পেয়েছেন? সেই অঙ্কের হিসেবটাই জেনে নেওয়া যাক।

ছোট্ট একটা ক্যামিও চরিত্রে দেখা যাবে তব্বুকে। তবে রোলটা ছোট্ট হলেও টাকার অঙ্কটা কিন্তু বিরাট। ‘সঞ্জু’র ওই ছোট চরিত্রটির জন্যই তব্বু নাকি নিয়েছেন ৬০ লক্ষ টাকা।
Advertisement
মাধুরী দীক্ষিতের ভূমিকায় এই ছবিতে দেখা যাবে করিশ্মা তন্নাকে। সঞ্জয় দত্তের জীবনে যে কতটা জায়গা জুড়ে মাধুরী ছিলেন, তাই মূলত ফুটিয়ে তুলবেন টেলিভিশনের জনপ্রিয় মুখ করিশ্মা। ছবির প্রযোজকদের মতে ‘সঞ্জু’তে মাত্র ১০-১৫ মিনিটের জন্য দেখা যাবে করিশ্মাকে। আর এই স্বল্প সময়ের জন্য করিশ্মার পারিশ্রমিক নাকি ১ কোটি টাকা।

ছবিতে সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে। আর সেই চরিত্রে অভিনয় করতে নাকি ২-৩ কোটি টাকা নিয়েছেন পরেশ রাওয়াল।
Advertisement
অভিনেত্রী মনীষা কৈরালা আবার অনেক দিন পরে ফিরছেন ‘সঞ্জু’র হাত ধরে। ছবিতে নার্গিস অর্থাৎ সঞ্জয় দত্তের মায়ের ভূমিকায় দেখা যাবে মনীষাকে। আর তার জন্য মনীষা নাকি নিয়েছেন ৩ কোটি টাকার কাছাকাছি।

কামব্যাক করছেন দিয়া মির্জাও। সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় অভিনয় করেছেন দিয়া। আর এই রোলটির জন্য দিয়া নিয়েছেন ৩ কোটি টাকা।

টিনা মুনিম অম্বানী অর্থাৎ সঞ্জয়ের জীবনের প্রথম গার্লফ্রেন্ডের চরিত্রে দেখা যাবে সোনম কপূরকে। ৬ কোটি টাকা নিয়েছেন সোনম এই চরিত্রটির জন্য।

এই ছবির সব থেকে বড় ফ্যাক্টর রণবীর কপূর। প্রযোজক বিধু বিনোদ চোপড়া এবং রাজ কুমার হিরানি আয়োজনের কোনও ত্রুটি রাখেননি রণবীরের জন্য। ছবির জন্য কঠিন কসরৎ তো করতেই হয়েছে রণবীরকে। আর এই সব কিছুর জন্যই রণবীর নাকি নিয়েছেন ২৫ কোটি টাকা।

Tags: রণবীর কপূরসঞ্জয় দত্ত