টিভি ধারাবাহিক এবং সিনেমার শুটিংয়ের ধরন অনেকটাই আলাদা। একটা নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ হয়ে যায় সিনেমার শুটিং। কিন্তু ধারাবাহিকের অভিনেতারা প্রতিদিন শুটিং ফ্লোরে যান। যতদিন ধারাবাহিক চলে ততদিন তাঁদের এটাই রুটিন। ব্যতিক্রম নন কনীনিকা বন্দ্যোপাধ্যায়ও। আর সে জন্যই তাঁর মন খারাপ।

আসল বিষয়টি ঠিক কী? খোলসা করা যাক...

ইদানীং ‘অন্দরমহল’ ধারাবাহিকে কনীনিকার অভিনয় পছন্দ করেছেন দর্শক। দীর্ঘদিন পরে এই ধারাবাহিকের মাধ্যমেই টিভির পর্দায় কামব্যাক করেছিলেন তিনি। সেই ধারাবাহিক শেষের পথে। চলতি সপ্তাহেই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। সে জন্যই কিছুটা ইমোশনাল হয়ে পড়েছেন তিনি।

আরও পড়ুন, নতুন খবর দিলেন শুভশ্রী!

‘অন্দরমহল’-এ কনীনিকার চরিত্রের নাম ছিল পরমেশ্বরী। সেই লুকে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কনীনিকা লিখেছেন, ‘স্মৃতি সততই সুখকর। এরকমই এক সুন্দর যাত্রা ছিল ‘অন্দরমহল’। এই সিরিয়ালের প্রতিটি সদস্যের সঙ্গে কাটানো দিনগুলি মনের মণিকোঠায় সারাজীবন থেকে যাবে। ধন্যবাদ অন্দরমহল টিম।’

কয়েক মাস আগে শোনা গিয়েছিল কনীনিকা নাকি মা হতে চলেছেন। সেই কারণেই ‘অন্দরমহল’ থেকে নাকি তিনি সরে যেতে চান। সে সময় অভিনেত্রী আনন্দবাজার ডিজিটালকে বলেছিলেন, ‘‘আর্টিস্ট ফোরামের সঙ্গে কথা বলে আমি চ্যানেলকে জানিয়েছি, আমি আর ‘অন্দরমহল’ ধারাবাহিকে কাজ করতে পারব না। আমি চ্যানেলকে দু’মাস সময়ও দিয়েছি। তবে আমি প্রেগন্যান্ট নই। শারীরিক অসুস্থতার কারণে ওই ভাবে একটানা কাজ করা আমার পক্ষে সম্ভব নয়।”

আরও পড়ুন, গোয়ায় অভিষেক-ঐশ্বর্যার ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল

তবে সব মিলিয়ে ‘অন্দরমহল’-এর জার্নি উপভোগ করেছেন কনীনিকা। তাঁর পোস্ট দেখে এ কথা মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

View this post on Instagram

R matro ekdin...khub miss korbo sokkol ke #Andarmahal

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)