Advertisement
১১ মে ২০২৪
farhan akhtar

Farhan Akhtar and Shibani Dandekar wedding: ফারহান-শিবানীর বিয়েতে নাচ করবেন রিয়া, মেহেন্দির ছবি ভাইরাল

বৃহস্পতিবার শিবানী-ফারহানের বন্ধুবান্ধব এব‌ং পরিবার উপস্থিত হয়েছেন অনুষ্ঠান বাড়িতে। পাপারাৎজিদের সামনে দেখা দিয়েছেন অমৃতা অরোরা, শিবানীর বোন অনুষা ডান্ডেকর, রিয়া চক্রবর্তী এবং শাবানা আজমি। সংবাদমাধ্যমের খবর ঠিক হলে সঙ্গীতানুষ্ঠান হয়েছে বৃহস্পতিবার সন্ধ্যায়।

ফারহান-শিবানী এবং রিয়া

ফারহান-শিবানী এবং রিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ২২:০৭
Share: Save:

১৯ ফেব্রুয়ারি, শনিবার মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করবেন শিবানী ডান্ডেকর এবং ফারহান আখতার। আখতার পরিবারের বাড়ি সাজানো হয়েছে নানা রঙের কাপড় দিয়ে। আলো দিয়ে সেজে উঠেছে ফারহানের বাড়ি। ২১ তারিখ সেখানেই আইনি বিয়ে সারবেন দুই তারকা। বৃহস্পতিবার সকাল থেকে মেহেন্দির অনুষ্ঠানের শুরু। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর ঠিক হলে সঙ্গীতানুষ্ঠান হয়েছে বৃহস্পতিবার সন্ধ্যায়।

বৃহস্পতিবার শিবানী-ফারহানের বন্ধুবান্ধব এব‌ং পরিবার উপস্থিত হয়েছেন অনুষ্ঠান বাড়িতে। পাপারাৎজিদের সামনে দেখা দিয়েছেন অমৃতা অরোরা, শিবানীর বোন অনুষা ডান্ডেকর, রিয়া চক্রবর্তী এবং ফারহানের সৎ মা শাবানা আজমি। হলুদে সেজে উঠেছেন সকলে।

অমৃতা, শাবানা, অনুষা

অমৃতা, শাবানা, অনুষা

১৯ তারিখ বিয়ের অনুষ্ঠানের জন্য অতিথি তালিকা প্রস্তুত হয়েছে। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, বর-কনের পরিবার ছাড়াও তারকা-বন্ধুদের মধ্যে উপস্থিত থাকবেন হৃতিক রোশন, আলিয়া ভট্ট, রাকেশ ওমপ্রকাশ মেহ্‌রা, রীতেশ সিধওয়ানি, দিনো মোরিয়া, রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা প্রমুখ।

শিবানী-ফারহানের বিয়েতে রিয়া

শিবানী-ফারহানের বিয়েতে রিয়া

জানা গিয়েছে, শিবানী-ফারহানের বিয়ের সঙ্গীতানুষ্ঠানে নাচ করেছেন শিবানীর ঘনিষ্ঠ বন্ধু এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া। যদিও সেই ছবি প্রকাশ পায়নি নেটমাধ্যমে।

ফারহানের মা হানি ইরানি জানিয়েছেন, বিয়ের প্রস্তুতি চলছে। কিন্তু কোথায় বিয়ে হবে, সে কথা প্রকাশ করতে রাজি হননি তিনি। যদিও জানা গিয়েছে, শুক্রবার মহারাষ্ট্রের খন্ডালার দিকে রওনা হবে আখতার এবং ডান্ডেকর পরিবার। সেখানে ফারহানের খামারবাড়িতে আনুষ্ঠানিক বিয়ে সারবেন দুই তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

farhan akhtar Shibani Dandekar Rhea Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE