×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুলাই ২০২১ ই-পেপার

Covid: নেটমাধ্যমে বুদ্ধদেব-মীরার পুরনো ছবি পোস্ট করলেন শ্রীলেখা, জীতু বললেন তাঁর ‘ঈশ্বর’ আজ আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ মে ২০২১ ১৩:০৪
বুদ্ধদেবের দ্রুত আরোগ্য কামনায় তারকারা

বুদ্ধদেবের দ্রুত আরোগ্য কামনায় তারকারা

কোভিড পজিটিভ বুদ্ধদেব এবং মীরা ভট্টাচার্য। বাড়িতেই আপাতত চিকিৎসা চলছে প্রাক্তন মুখ্যমন্ত্রীর। খবর প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে উদ্বেগ প্রকাশ করেছেন টলিউডের বামপন্থী তারকারা। প্রত্যেকেই তাঁদের দ্রুত সুস্থতা কামনা করেছেন। মনখারাপ করা খবর হলেও এখনই নেতিবাচক কিছু ভাবতে রাজি নন শ্রীলেখা মিত্র।

Advertisement

প্রাক্তন মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনা করে প্রার্থনা জানিয়েছেন মেহুলি ঠাকুরও। তাঁর কথায়, ‘বুদ্ধদেব ভট্টাচার্য এবং মীরা ভট্টাচার্য দু'জনেই করোনা আক্রান্ত। আজ শুধু প্রার্থনাটুকু থাক আমাদের সবার তরফ থেকে। ফিরে আসবেন ওঁরা। আসতেই হবে'। একই সঙ্গে তাঁর কটাক্ষ, ‘দয়া করে শোভন-বৈশাখীকে নিয়ে মূর্খের প্রলাপ বন্ধ করে বুদ্ধবাবুদের জন্য ২ হাত জোড় করুন'।

তাই বুদ্ধদেব এবং মীরার পুরনো ছবি পোস্ট করে তাঁর প্রার্থনা, দৃপ্ত ভঙ্গিতেই যুদ্ধ জয় করে ফিরে আসুন তাড়াতাড়ি, ২ জনেই। ঘটনার আকস্মিকতায় স্তব্ধ জীতু কমল। তাঁর পোস্ট, ‘আমার ঈশ্বরও আজ আক্রান্ত। স্তব্ধ হলাম। আর কোনও কথা নয়’। আন্তরিক প্রার্থনা জানিয়েছেন অনীক দত্তও, ‘ভাল হয়ে উঠুন স্যার। দু'জনেই। তাড়াতাড়ি’।




দলের পক্ষ থেকে জানানো হয়েছে, বুদ্ধদেবের শরীরে অক্সিজেনের মাত্রা এখনও ঠিক আছে। তবে একাধিক কোমর্বিডিটি থাকায় তাঁকে বাড়িতে রেখে চিকিৎসা করাতে চাইছে না বাম দল। যদিও বুদ্ধদেব হাসপাতালে যেতে রাজি নন বলে খবর।

Advertisement