Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

দিল্লিতে বিরুষ্কার রয়্যাল রিসেপশন, দেখুন ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২১ ডিসেম্বর ২০১৭ ২৩:০৩
ইতালির তাস্কানিতে গত ১১ ডিসেম্বর স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বৃহস্পতিবার দিল্লিতে তাঁদের রিসেপশন হল। চাণক্যপুরীর তাজ হোটেলের দরবার হলে বসেছিল বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার প্রীতিভোজের অনুষ্ঠান।

বিরুষ্কার আমন্ত্রণে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গিয়ে আমন্ত্রণ জানিয়ে আসেন এই জুটি।
Advertisement
শুভেচ্ছা জানিয়ে নবদম্পতির সঙ্গে ছবি তুললেন প্রধানমন্ত্রী।

জল্পনার অবসান ঘটিয়ে রাত সাড়ে আটটা নাগাদ হাতে হাত রেখে মিডিয়ার জন্য হেঁটে এলেন নবদম্পতি। বিরাট-অনুষ্কাকে শুভেচ্ছা জানাতে হাজির অতিথিরা।
Advertisement
পরিবারের তরফে হাজির অনুষ্কার বাবা অবসরপ্রাপ্ত কর্নেল অজয় শর্মা, মা অসীমা ও ভাই কর্ণেশ। আমন্ত্রিতের তালিকায় কপিল দেব, বীরেন্দ্র সহবাগ, যুবরাজ সিংহ, সুরেশ রায়না ও আশিস নেহরা। এ ছাড়া অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খন্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল ও আরও অনেক কূটনীতিকদেরও আমন্ত্রণ জানানো হয়েছিল।

রিসেপশনে হাজির ঘনিষ্ঠদের সঙ্গে বিরাট-অনুষ্কা।

বিয়ের মতো রিসেপশনেও ট্র্যাডিশনাল পোশাকেই দেখা যায় এই জুটিকে। বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় পঞ্জাবি অনুষ্কা শর্মাকে সাজিয়েছেন একেবারে বাঙালি কনের বেশে। লাল বেনারসি, সিঁথি ভর্তি সিঁদুর আর খোঁপায় সাদা ফুলের মেলা... গলাভর্তি আনকাট ডায়মন্ডের চোকার ও কানে ঝুমকো।

বিরাট পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সিল্কের ব্ল্যাক বন্ধগলা, যাতে রয়েছে ১৮ ক্যারাটের সোনার বোতাম। সঙ্গে মানানসই সিল্কের ব্রোকেড চুড়িদার। কাঁধে স্টাইল করে রাখা পশমিনা শাল।

আগামী ২৬ ডিসেম্বর মুম্বইতে আরও একটি রিসেপশন পার্টি দেবেন বিরাট-অনুষ্কা। সেখানে বলি মহলের সব সেলেবদেরই দেখা যেতে পারে বলে খবর।

Tags: বিরাট কোহালিঅনুষ্কা শর্মানরেন্দ্র মোদী