Advertisement
০৫ মে ২০২৪
Sidharth-Kiara Wedding

অতিথিদের জন্য স্পা, জঙ্গল সফরে বিলাসবহুল গাড়ি, সিড-কিয়ারার বিয়েতে আর কী কী?

বিয়েবাড়িতে এলে আপ্যায়নের ত্রুটি হবে না অতিথিদের। গির জঙ্গলে ঘুরিয়ে আনবে বিলাসবহুল গাড়ি। সঙ্গে খানাপিনা, নাচগান ছাড়াও রয়েছে স্পা-এর বন্দোবস্ত।

সূর্যগড় হোটেল, প্রাসাদের মতো বিপুল, যেখানে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিড-কিয়ারা।

সূর্যগড় হোটেল, প্রাসাদের মতো বিপুল, যেখানে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিড-কিয়ারা। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৪৯
Share: Save:

ব্যক্তিগত পরিসরে ছিমছাম বিয়ে সারার দিকেই ঝুঁকছেন হালের বলিউড তারকারা। তবে সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর বিয়েতে আয়োজনের ফিরিস্তি যা, তাকে ‘স্বল্প’ বলা চলে না কোনও মতেই। ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন ‘শেরশাহ’ জুটি সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের মতো প্রাক্‌বিবাহ অনুষ্ঠানগুলি শুরু হয়ে গিয়েছে ৪ ফেব্রুয়ারি থেকেই। একে একে আসতে চলেছেন নিমন্ত্রিত অতিথিরাও। হাতেগোনা ১২৫ জন, তাঁদের জন্য বিলাসবহুল হোটেল সেজে উঠেছে জয়সলমেরে। সূর্যগড় হোটেল, সেটিই প্রাসাদের মতো বিপুল, যেখানে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিড-কিয়ারা।

সেখানেই রয়েছে অতিথি আপ্যায়নের এলাহি ব্যবস্থা। সুইট এবং হাভেলি মিলিয়ে প্রতি দিন ৮০টি ঘর ভাড়া করা হয়েছে, যার দাম ২০ হাজার টাকা থেকে শুরু করে দেড় লক্ষ টাকার কাছাকাছি। আমন্ত্রিতদের তালিকায় মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি।

জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি। তা ছাড়াও রয়েছে মনোরঞ্জনের ব্যবস্থা। আশেপাশের মরুভূমি সংলগ্ন জঙ্গলও ঘুরিয়ে আনবে গাড়িগুলি। সঙ্গে রয়েছে স্পা এবং অন্যান্য আরামের আয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth-Kiara Wedding Spa Safari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE