Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

নতুন বছরে কী বললেন অমিতাভ-সুশান্ত-তাপসীরা?

নিজস্ব প্রতিবেদন
০১ জানুয়ারি ২০১৮ ১৩:৩৮
বিশ্বজুড়ে চলছে নতুন বছরের উত্সব। বলিউডও ২০১৮-কে স্বাগত জানাল নিজেদের স্টাইলে। ফ্যানেদের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন সেলিব্রিটিরা। তালিকায় রয়েছেন কারা? এক ঝলকে দেখে নিন বলিউড সেলিব্রিটিদের নিউ ইয়ার উইশ।

অমিতাভ বচ্চন তাঁর পুরনো একটি ছবি পোস্ট করেছেন টুইটারে। তাঁর বাংলো ‘জলসা’র বাইরে নিয়মিত ভক্তদের সঙ্গে দেখা করার ছবি শেয়ার করেছেন নতুন বছরের প্রথম দিনে। সকলকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘নতুন বছরের ব্লগ, সঙ্গে খুব সুন্দর ছবি।’
Advertisement
প্রিয়ঙ্কা চোপড়া শনিবারই সপরিবারে উড়ে গিয়েছেন লন্ডনে। বর্ষবরণের পার্টি সেখানেই করেছেন জমিয়ে। পরিবারের সঙ্গে বেড়ানো ও ডিনারের ছবি পোস্ট করেছেন নায়িকা।

শেয়ার করেছেন একটি ভিডিও। সেখান থেকে নেওয়া এই স্ক্রিন শটে দেখা যাচ্ছে, বোটে বসে, আতসবাজি দেখছেন প্রিয়ঙ্কা। যদিও, ক্যামেরার এ পারে রয়েছেন অভিনেত্রী। তাই ছবিতে তাঁকে দেখা যাচ্ছে না।
Advertisement
এই ছবিটি পোস্ট করে সুশান্ত সিংহ রাজপুত লিখেছেন, ‘আশা করি নতুন তুমি একটা অসাধারণ বছর উপভোগ করতে পার, হ্যাপি নিউ ইয়ার ২০১৮’।

মালাইকা অরোরাও বর্ষবরণের পার্টিতে ব্যস্ত ছিলেন। অমৃতা, সোহেল ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে জমিয়ে পার্টি করার একটি মুহূর্ত শেয়ার করেছেন অভিনেত্রী। সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন নতুন বছরের।

তাপসী পন্নুও নিউ ইয়ারকে স্বাগত জানিয়েছেন নিজস্ব স্টাইলে। আতসবাজির সামনে দাঁড়িয়ে এক ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করে তাপসী লিখেছেন, ‘নিশ্চিত করুন ২০১৮-র প্রতিটা মুহূর্ত এমনই উজ্জ্বল হবে।’

সানি লিওন রয়েছেন কেপ টাউনে। সেখানেই জমিয়ে পার্টি করেছেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে এই ছবি পোস্ট করে হ্যাপি নিউ ইয়ার লিখেছেন তিনি।

পরিচালক ইমতিয়াজ আলি শেয়ার করেছেন এই ছবিটি। লিখেছেন, ‘২০১৮-তে আরও উজ্জ্বল হও, শুভেচ্ছা’।