Advertisement
০৫ মে ২০২৪
Hardik Pandya

৩ বছর আগের শপথ ঝালিয়ে নিলেন প্রেম দিবসে, রাজকীয় বিয়ের ছবি হার্দিক-নাতাশার

২০২০ সালের মে মাসে বিয়ে করেছিলেন হার্দিক এবং নাতাশা। সে সময় কোভিডের জন্য আইনি ভাবে বিয়ে সারেন। কোনও অনুষ্ঠান হয়নি। তাই স্ত্রীর আবদার মেনে আবার আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করেন হার্দিক।

Hardik Pandya and Natasa Stankovic look stunning in first pictures

২০২০ সালে প্রমোদতরী ভাসিয়ে তার মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হন নাতাশা-হার্দিক। এক পুত্রের বাবা-মা তাঁরা। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১০:০১
Share: Save:

বিয়ে আগেই হয়ে গিয়েছিল, তবু আরও এক বার ছাঁদনাতলায় গেলেন হার্দিক পাণ্ড্য এবং নাতাশা স্ট্যানকোভিচ। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসে দিল্লিতে প্রথমে খ্রিষ্টান ধর্মমতে বিয়ে করেছিলেন দম্পতি। তার পর হিন্দুমতে রাজকীয় বিয়ের অনুষ্ঠান হল রাজস্থানের উদয়পুরে। অপরূপ সাজে তারকাজুটির ছবি প্রকাশ্যে এল বৃহস্পতিবার। ছবিগুলি নিজেদের প্রোফাইল থেকে ভাগ করে নিয়ে তাঁরা। লিখেছেন, “এখন এবং চিরকালের।”

২০২০ সালের মে মাসে বিয়ে করেছিলেন হার্দিক এবং নাতাশা। সে সময় কোভিডের জন্য আইনি ভাবে বিয়ে সারেন। কোনও অনুষ্ঠান হয়নি। তাই স্ত্রীর আবদার মেনে আবার আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করেন হার্দিক।২০২০ সালে প্রমোদতরী ভাসিয়ে তার মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হন নাতাশা-হার্দিক। এক পুত্রের বাবা-মা তাঁরা। তবু আবার বিয়ের পিঁড়িতে বসেছেন। কোভিডের জন্য কোনও অনুষ্ঠান করেননি সে সময়। তেমন কাউকে আমন্ত্রণও জানাননি। শুধু আইনি বিয়ে হয়েছিল তাঁদের। চোটের জন্য বিয়ের পর হার্দিক ছিটকে গিয়েছিলেন ২২ গজ থেকে। তার মধ্যেই পরিবারে আসে সন্তান। ছেলে অগস্ত্যকে নিয়ে ব্যস্ততা বাড়ে তাঁদের। চোট সারিয়ে ক্রিকেটে ফেরার পর ব্যস্ততা আরও বেড়েছে হার্দিকের। গত তিন বছর নিজেদের জন্য আলাদা করে তেমন একটা সময় সময় বার করতে পারেননি তাঁরা। নাতাশার ইচ্ছা মতোই অনুষ্ঠান করে আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন হার্দিক। আনুষ্ঠানিক বিয়ের জন্য বেছে নেন ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনটিকে। রাজস্থানের উদয়পুরে বসেছিল তাঁদের বিয়ের আসর।

এমব্রয়ডারির কাজ করা ভারী শেরওয়ানিতে ক্রিকেটার হার্দিক একেবারে রাজবেশে। সঙ্গে দুপাট্টা। অন্য দিকে, অভিনেত্রী নাতাশার পরনে সোনালি রঙের লেহঙ্গা। তার উপর জড়ানো লাল ওড়নায় তিনিও ‘ঈশ্বরী’। ‘বরমাল্য’ অনুষ্ঠানের পর এই পোশাক বদলে ফেলেন তাঁরা। ‘ফেরা’র জন্য নাতাশা পরেন উজ্জ্বল লাল শাড়ি এবং অলঙ্কার। বিপরীতে আইভরি শেরওয়ানি, গোলাপি দুপাট্টায় হার্দিক। তাঁদের মাথার উপর পুষ্পবৃষ্টির ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। প্রকাশ্যে এসেছে সিঁদুরদান-সহ উৎসবের বিভিন্ন মুহূর্তের ছবি।সেগুলি পোস্ট করে জুটিতে লিখেছেন, “ভালবাসার দ্বীপে আমরা প্রেম দিবস উদ্‌যাপন করছি। তিন বছর আগের নেওয়া শপথ আমরা নতুন করে ঝালিয়ে নিলাম এ ভাবেই। আমাদের ভালবাসার উদ্‌যাপনে পরিবার, পরিজনদের পাশে পেয়ে আমরা ধন্য।”

ওয়ান ডে ম্যাচ খেললেও এখন টেস্ট ক্রিকেট খেলছেন না হার্দিক। তাই বর্ডার-গাওস্কর সিরিজ়ের সময়টিকেই আনুষ্ঠানিক বিয়ের জন্য বেছে নিয়েছিলেন তিনি। ভারতীয় দলের সতীর্থরা ছাড়াও দু’পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা আমন্ত্রিত ছিলেন মঙ্গলবারের অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Natasha Stankovic Wedding Pictures
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE