Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

টেলিভিশন থেকে ‘গোল্ড’-এর নায়িকা কোচবিহারের মৌনী

নিজস্ব প্রতিবেদন
০৬ নভেম্বর ২০১৭ ১৫:০৫
টেলিভিশনের দুনিয়ায় জনপ্রিয়তার শিখরে। কোচবিহারে জন্ম বাঙালি মেয়ে মৌনী রায় বরাবরাই হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন। অভিনয় দক্ষতায় দর্শকদের মন জয় করার পর এ বার তাঁর নতুন উড়ান বলিউড। প্রথম ছবিতে তিনি অক্ষয় কুমারের নায়িকা। এক ঝলকে চোখ বুলিয়ে নিন তাঁর ইনস্টাগ্রাম অ্যালবামে।

২০০৭-এ জনপ্রিয় ধারাবাহিক ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’তে অভিনয়ে হাতেখড়ি। এর পর অবশ্য আর ফিরে তাকাতে হয়নি। গ্ল্যামার ও অভিনয় দক্ষতার জোরে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন মৌনী রায়।
Advertisement
হিন্দি টেলিভিশনে বহু ধারাবাহিক, ফ্যাশন ম্যাগাজিন, ফোটোশুট করেছেন মৌনী রায়। ২০০৪-এ ‘রান’ এবং ২০১৬-তে ‘তুম বিন টু’-তে স্পেশাল অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছিল মৌনীকে। তবে অক্ষয় কুমারের আগামী ছবি ‘গোল্ড’-এ প্রথম নায়িকা হিসেবে অভিনয় করছেন তিনি।

বলিউডে গুঞ্জন অক্ষয়ের বিপরীতে এই চরিত্রে মৌনীকে সুযোগ করিয়ে দিয়েছেন সলমন খান। যেমনটা ‘ভাইজান’ বহু নতুন মুখের জন্যই করে থাকেন।
Advertisement
বিগ বস সিজন টেন-এও গিয়েছিলেন মৌনী। সেখানেও বেশ নজর কেড়েছিলেন সলমনের।

মৌনীর জন্ম কিন্তু কোচবিহারে। ক্লাস টুয়েলভ অবধি সেখানেই পড়াশোনা করেছেন তিনি। পরে দিল্লি চলে যান। সেখান থেকে মুম্বই গিয়ে অভিনয়ের জগতে প্রবেশ করেন। কারণ ছোটবেলা থেকেই অভিনয় করার ইচ্ছে ছিল মৌনীর।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন মৌনী। ছবিগুলি ইতিমধ্যেই সোশ্যাল দুনিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে।