Advertisement
০৯ মে ২০২৪
hemant Birje

Hemant Birje: কড়া ওষুধ খেয়ে গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনা, সুস্থ হয়ে স্বীকারোক্তি ‘টারজান’ হেমন্ত বিরজের

পুলিশ আধিকারিকের তথ্য অনুযায়ী, গত মঙ্গলবার রাত ৮টা নাগাদ বলিউড অভিনেতার গাড়ি রাস্তার ডিভাইডারে গিয়ে ধাক্কা মারে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৯:২৩
Share: Save:

মুম্বই-পুণে হাইওয়েতে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন ‘টারজান’ ছবির নায়ক হেমন্ত বিরজে এবং তাঁর স্ত্রী। গাড়িতে তাঁদের মেয়েও ছিলেন। কিন্তু ভাগ্যক্রমে মেয়ের গায়ে আঁচড় লাগেনি। সুস্থ হয়ে সেই ভয়াবহ ঘটনা নিয়ে মুখ খুললেন হেমন্ত। জানালেন, কড়া ওষুধ খাওয়ায় চোখ লেগে আসে তাঁর। সেই মুহূর্তেই গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে।

হেমন্তের কথায়, ‘‘ভাইরাল জ্বরে কাবু ছিলাম। তার জন্য কড়া ওষুধ খেয়েছিলাম। তার জেরে ঝিমুনি ভাব ছিল। কখন দু’চোখের পাতা বুজে এসেছে বুঝতে পারিনি। তাতেই এই দুর্ঘটনা। ডান দিক, বাঁ দিক বুঝতে না পেরে ধাক্কা মারতে শুরু করি।’’ পুণে তখনও ৩০ মিনিটের দূরত্ব। তাই হেমন্ত ভেবেছিলেন, না ঘুমিয়ে ওইটুকু রাস্তা টেনে দেবেন। সেই সিদ্ধান্তের জন্যই এখন অভিনেতার আফশোস, ‘‘ওষুধ খেয়ে অত ক্ষণ গাড়ি চালানো উচিত হয়নি আমার।’’

পুলিশ আধিকারিকের তথ্য অনুযায়ী, গত মঙ্গলবার রাত ৮টা নাগাদ বলিউড অভিনেতার গাড়ি রাস্তার ডিভাইডারে গিয়ে ধাক্কা মারে। সিরগাঁও থানার আধিকারিক সত্যবাণ মানে জানান, স্থানীয় পাওয়ানা হাসপাতালে দম্পতির চিকিৎসা চলেছে। কারও আঘাতই গুরুতর নয়।

১৯৮৫ সালে বব্বর সুভাষ পরিচালিত ‘টারজান’ ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন বিরজে। সেটিই তাঁর প্রথম অভিনয়। এর পরে অভিনেতা মিঠুন চক্রবর্তীর প্রায় সমস্ত ছবিতেই তাঁকে দেখা গিয়েছে। ২০০৫ সালে সলমন খানের ‘গর্ব: প্রাইড অ্যান্ড অনর’ ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন হেমন্ত। বলিউড ছাড়া মালয়ালম এবং তেলুগু ছবিতে কাজ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hemant Birje Tarzan Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE