Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইলিয়ানার এই আন্ডারওয়াটার ভিডিও!

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছিল ভিডিওটি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেছিলেন ‘রুস্তম’-এর নায়িকা ইলিয়ানা ডি’ক্রুজ। দেখতে দেখতে সেই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৬ ১৫:০৫
Share: Save:

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছিল ভিডিওটি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেছিলেন ‘রুস্তম’-এর নায়িকা ইলিয়ানা ডি’ক্রুজ। দেখতে দেখতে সেই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। শুধু ইনস্টাগ্রামেই ৪০ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

ভিডিওটিতে একটি সুইমিং পুলে জলের তলায় বিকিনিতে অনেকটা ‘মৎসকন্যা’র ভঙ্গিতে খেলা করতে দেখা যাচ্ছে ইলিয়ানাকে। মিস্টি হাসি ঠোঁটের কোনায় ধরে রেখে হাতের ইশারায় জলের তলায় ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মেতেছিলেন নায়িকা।

এই ভিডিওটি তাঁর ২৯তম জন্মদিনের সেলিব্রেশনের একটি মুহূর্ত যা তাঁর অস্ট্রেলীয় ফটোগ্রাফার বয়ফ্রেন্ড অ্যান্ড্রু তুলেছিলেন। ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেন ইলিয়ানা। আর ওই ভিডিওটির ফলোয়ার সংখ্যা এখন ৪০ লক্ষেরও বেশি।

৪০ লক্ষর মাইলস্টোন পেরনোয় ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ।

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE