Advertisement
১৭ মে ২০২৪
Samantha Ruth Prabhu

পেশিপ্রদাহ রোগে ভুগছেন সামান্থা, বিজয়ের সঙ্গে ছবির প্রচার বাতিল, চিকিৎসার খরচ কত?

গত বছরই মায়োসাইটিসে আক্রান্ত হন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দিন দিন আরও যেন অসুস্থ হচ্ছেন তিনি খুব শীঘ্রই পাড়ি দেবেন আমেরিকায়, চিকিৎসায় কত কোটি খরচ হচ্ছে অভিনেত্রীর?

picture of Samantha Ruth Prabhu

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১১:০৩
Share: Save:

সামান্থা রুথ প্রভুকে নিয়ে চিন্তা যেন দিন দিন বাড়ছে তাঁর অনুরাগীদের। গত বছরই জানা গিয়েছিল, মায়োসাইটিসে আক্রান্ত অভিনেত্রী। তার পর থেকে কর্মব্যস্ততায় নিজের দিকে খেয়াল নেওয়ার সুযোগ পাননি অভিনেত্রী। হাতে একটি সিরিজ় ও একটি ছবির কাজ। কাজ দু’টি পুরোপুরি শেষ করেই লম্বা বিরতি নেবেন অভিনেত্রী। তবে জানেন কি, এই রোগের চিকিৎসা করাতে কত কোটি খরচ হচ্ছে সামান্থার?

মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। ওই সিরিজ়ে তাঁর বিপরীতে রয়েছেন বলিউড তারকা বরুণ ধওয়ান। এই প্রথম এত বড় মাপের আন্তর্জাতিক প্রজেক্টের অংশ হতে চলেছেন সামান্থা। পাশাপাশি ছিল তেলুগু ছবি ‘খুশি’। ওই ছবিতে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। এর মাঝেই ঘোষণা করেন এক বছরের কর্মবিরতি নেবেন। এর মাঝে বার কয়েক মুম্বইয়ে দেখা গিয়েছে অভিনেত্রীকে। অনেকেরই ধারণা, সিটাডেল সিরিজ়ের শেষ মুহূর্তে কিছু কাজের জন্যেই ঘন ঘন আসতে হচ্ছে মায়ানগরীতে। এমনিতেই অভিনেত্রী জানিয়েছেন শারীরিক অবস্থা খুব ভাল না থাকায় ‘খুশি’ ছবির প্রচারে থাকতে পারবেন না। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আমেরিকায় পাড়ি দেবেন অভিনেত্রী। সেখানে চলবে চিকিৎসা।

সামান্থা যে রোগের সঙ্গে লড়াই করছেন, তার কারণেই হাইপারবেরিক থেরাপি করাচ্ছেন। এই থেরাপি তাঁকে অসুখের সঙ্গে লড়াই করতে সাহায্য করছে৷ যার খরচ ছাড়িয়ে যাচ্ছে কোটি খানেক টাকা। যদিও এই বিষয়ে অভিনেত্রী কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu Bollywood South Indian Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE