Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

হৃতিক ব্যবহৃত বিলাসবহুল গাড়ি পাওয়া যাচ্ছে কম দামে? কিনবেন নাকি?

অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন এই গাড়িটি প্রায় ৩০ হাজার কিলোমিটার চালানো হয়েছে। এই গাড়ির বাজারমূল্য প্রায় আড়াই কোটি টাকা।

২০১৬ সালে গাড়ি কেনার পরে এই ছবিটিই পোস্ট করেন হৃতিক।

২০১৬ সালে গাড়ি কেনার পরে এই ছবিটিই পোস্ট করেন হৃতিক। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১০:০৫
Share: Save:

বিলাসবহুল কোটি টাকার গাড়ি পাওয়া যাচ্ছে লক্ষ টাকায়। তা-ও আবার যে সে গাড়ি নয়, খোদ অভিনেতা হৃতিক রোশনের মার্সিডিজ গাড়ি। শুনে তাক লাগলেও এই ঘটনা সত্যি।

বাজারে এমন সব সেকেন্ডহ্যান্ড গাড়ি রয়েছে, যা বিলাসবহুল হলেও তার দাম তুলনামূলক ভাবে কম। সেই গাড়িরগুলির মধ্যে এমন কিছু গাড়িও বিক্রির জন্য আসে, যা আগে চড়ে বেড়াতেন নামী তারকারা। সম্প্রতি সে রকমই একটি গাড়ি বিক্রির জন্য বাজারে এসেছে। যা আগে ব্যবহার করতেন বলিউড তারকা হৃতিক।

সম্প্রতি এক জন ব্লগার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে হৃতিক ব্যবহৃত এই গাড়ি নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ব্লগার বিক্রেতার সঙ্গে গাড়িটি নিয়ে কথা বলেছেন। যদিও ভিডিয়োর সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি। ভিডিয়ো অনুযায়ী, গাড়িটি মার্সিডিজের মেবাক এস৫০০ লাক্সারি সেডান মডেলের গাড়ি। ২০১৬ মডেলের এই মালিক ছিলেন হৃতিক রোশন। ভিডিয়োতে এ-ও দেখানো হয়েছে, কী ভাবে গাড়িটিকে যত্ন করে রাখা হয়েছিল। এমনকি এই গাড়ি যে একসময় হৃতিকের ছিল, তার প্রমাণস্বরূপ গাড়ির সঙ্গে অভিনেতার একটি ছবিও ওই বিক্রেতা তুলে ধরেছেন।

২০১৬ সালে হৃতিক যখন এই গাড়িটি কিনেছিলেন, তখন তিনি এই গাড়িটির সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। উল্লেখযোগ্য, হৃতিক যে গাড়িটি কিনেছিলেন তা সম্পূর্ণ সাদা রঙের ছিল। কিন্তু যে গাড়িটি বিক্রির জন্য রাখা আছে, সেই গাড়ির বনেট কালো রঙের। গাড়ির বনেটের এই রং পরিবর্তন হৃতিক করেছিলেন, না এই গাড়ি বিক্রেতা, তা নিয়ে সংশয় আছে। পাশাপাশি হৃতিকের গাড়ির সঙ্গে এই গাড়ির ডিজাইনগত কিছু পার্থক্য আছে। যা ওই ব্লগারের দাবি নিয়ে প্রশ্নও তুলে দিচ্ছে।

ভিডিয়ো অনুযায়ী, অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন এই গাড়িটি প্রায় ৩০ হাজার কিলোমিটার চালানো হয়েছে। এমনিতে এই গাড়ির বাজারমূল্য প্রায় আড়াই কোটি টাকা। কিন্তু বিক্রেতা এই গাড়ি ৯০ লক্ষ টাকাতে বিক্রি করতে রাজি আছেন বলে ভিডিয়োতে দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan car sale Mercedes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE