Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

মুক্তির সময় থেকেই ‘রাবতা’র সঙ্গে জুড়ে গেল বিতর্ক

সংবাদ সংস্থা
০৯ জুন ২০১৭ ১৪:৫৫
‘রাবতা’ ছবির একটি দৃশ্যে সুশান্ত ও কৃতী। ছবি: ইউটিউবের সৌজন্যে।

‘রাবতা’ ছবির একটি দৃশ্যে সুশান্ত ও কৃতী। ছবি: ইউটিউবের সৌজন্যে।

স্রেফ টুকে দিয়েছে— ফিল্ম ইন্ডাস্ট্রিতে এ অভিযোগ নতুন নয়। দীনেশ ভিজান পরিচালিত ‘রাবতা’ মুক্তি পেল শুক্রবার। এই ছবির বিরুদ্ধেও উঠেছিল চুরির অভিযোগ!

তেলুগু ছবি ‘মগধীরা’ থেকে গল্প চুরির অভিযোগে ‘রাবতা’র বিরুদ্ধে মামলা করেছিলেন ‘মগধীরা’র প্রযোজক। গত বৃহস্পতিবার সেই মামলা তুলেও নেওয়া হয়। হঠাত্ মুক্তির আগের দিনই কেন মামলা তুলে নেওয়া হল? এতে কি কোনও প্রভাবশালী হস্তক্ষেপ রয়েছে? এ প্রশ্ন উঠছে বলি মহলের অন্দরেই। ফলে মুক্তির সময় থেকেই ‘রাবতা’র সঙ্গে জুড়ে গেল বিতর্ক।

আরও পড়ুন, সলমন কেন বান্দ্রার ফ্ল্যাট ছেড়ে বাংলোয় যেতে চান না, জানেন?

Advertisement

রাবতার পরিচালক দীনেশ সাংবাদিকদের কাছে দাবি করেন, “দু’টো ছবি একেবারেই এক নয়। সেই তথ্য প্রমাণ আমরা আদালতে জমা দিয়েছিলাম। কিন্তু মগধীরার প্রযোজক মামলা তুলে নিয়েছেন। ফলে আমাদের আর কিছু বলার নেই।’’

আদালতে ‘রাবতা’র আইনজীবী দাবি করেন, মূল চরিত্রদের ব্যাকগ্রাউন্ড, স্টোরি লাইন, ভিলেনের চরিত্র, বিদেশের লোকেশন সব কিছুই ‘মগধীরা’র থেকে আলাদা। বিবৃতি দিয়ে তাঁরা জানান, দু’টি ছবির যুদ্ধের দৃশ্যেও কোনও মিল নেই।

কিন্তু ট্রেলার দেখে অনেকেই দু’টি ছবির প্রচুর মিল খুঁজে পেয়েছিলেন। আপনি নিজেও খুঁজে নিতে পারেন আদৌ কোনও মিল রয়েছে কি না।

‘মগধীরা’য় অভিনয় করেছিলেন রাম চরণ ও কাজল অগ্রবাল। ‘রাবতা’য় রয়েছে সুশান্ত সিংহ রাজপুত ও কৃতী শ্যাননের জুটি। তাঁদের কেমিস্ট্রি ছবির বাণিজ্যিক সাফল্য আনতে পারে কিনা সেটাই এখন দেখার।



Tags:
Raabta Bollywood Movie Sushant Singh Rajput Kriti Sanon Celebritiesসুশান্ত সিংহ রাজপুতকৃতী শ্যানন

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement