Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Indraneil Sengupta

ইন্দ্রনীল-ইশার নতুন ছবি, গানের দায়িত্বে ‘চন্দ্রবিন্দু’-র তিন সদস্য

গল্পটি একটি গোটা দিনের। এক ভোর থেকে শুরু হয়ে শেষ হবে পরের ভোরে।

ইশা সাহা ও ইন্দ্রনীল সেনগুপ্ত

ইশা সাহা ও ইন্দ্রনীল সেনগুপ্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৪৭
Share: Save:

কমেডি-ড্রামার মোড়কে থ্রিলার। প্রধান চরিত্রে ইন্দ্রনীল সেনগুপ্ত, ইশা সাহা ও বাসবদত্তা চট্টোপাধ্যায়। নতুন ছবির নাম 'তরুলতার ভূত'। নিজের গল্প ও চিত্রনাট্য নিয়ে কাজে নামছেন নবাগত পরিচালক।
সূত্রের খবর, ছবির শ্যুটিং শুরু হবে শীঘ্রই। মূলত বর্ধমানের বিভিন্ন গ্রামগুলকে শ্যুটিংয়ের জন্য ভাবা হয়েছে। তার সঙ্গে কলকাতার দু’একটি জায়গাও থাকবে বলে শোনা যাচ্ছে। প্রধান চরিত্র ছাড়াও অন্য চরিত্রে অভিনয় করবেন সুমিত সমাদ্দার, উদয়নারায়ণ পাল, রাহুলদেব বসু, দীপান্বিতা হাজারি, বিশ্বজিৎ চক্রবর্তী, দীপান্বিতা সরকার, সোমরূপ দাস এবং প্রসুন।
গল্পটি একটি গোটা দিনের। এক ভোর থেকে শুরু হয়ে শেষ হবে পরের ভোরে। ছবির গল্প খানিকটা এরকম, একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এক সঙ্গে পিকনিক যায়। সেখানে যাওয়ার পর গ্রামের মানুষদের সঙ্গে আলাপ জমে ওঠে। তার পর একাধিক ঘটনা এবং তার সূত্র ধরেই রহস্যের জাল ছড়িয়ে পড়বে ছবিতে।‘গ্রিন মোশন পিকচার্স’ প্রযোজিত এই ছবির সঙ্গীতের দায়িত্বে অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত ও চন্দ্রিল ভট্টাচার্য। ক্যামেরার পিছনে থাকছেন জয়দীপ বসু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE